নওয়াজউদ্দিনের সঙ্গে নারীটি কে?

Looks like you've blocked notifications!
নওয়াজউদ্দিন সিদ্দিকী ও ভ্যালেন্তিনা করটি। ছবি : সংগৃহীত

নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত ওয়েবসিরিজ ‘সেক্রেড গেমস’-এর কারণে প্রশংসায় ভাসছেন। গত ৬ জুলাই নেটফ্লিক্সে ‘সেক্রেড গেমস’ নামের ধারাবাহিকটি মুক্তি পায়। সেখানে গণেশ গাইতোন্ডে নামে মুম্বাইয়ের গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করেন নওয়াজউদ্দিন।

এনডিটিভি জানিয়েছে, নওয়াজউদ্দিন গতকাল সামাজিক যোগাযোগের মাধ্যমে এক নারীর সঙ্গে একটি ছবি শেয়ার করেন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ইয়ে লাড়কি মেরে।’ ছবিটিতে ক্যাপশন লিখলেও নারীর পরিচয় দেননি তিনি।

নওয়াজউদ্দিনের ভক্তরাসহ অনেকেই এই নারীর নাম খুঁজতে থাকেন এবং তাঁর ছবিতে কমেন্ট করে জিজ্ঞেস করেন নারীটি কে। কিন্তু নওয়াজউদ্দিন এর কোনো উত্তরই দেননি।

অবশেষে নওয়াজউদ্দিনের সঙ্গে নারীটির পরিচয় দিয়েছেন চলচ্চিত্র আলোচক ও বিশ্লেষক তারান আদর্শ। তিনি টুইট করে লিখেছেন, নারীটির নাম ভ্যালেন্তিনা করটি এবং তিনি ইতালিয়ান অভিনেত্রী। তানিশা মুখার্জির পরিচালনায় একটি ছবিতে নওয়াজউদ্দিনের সঙ্গে অভিনয় করছেন ভ্যালেন্তিনা। বর্তমানে ইতালির রাজধানী রোমে ছবিটির শুটিং চলছে। ছবির নাম অবশ্য এখনো জানা যায়নি।

এর আগে নওয়াজউদ্দিন ও তানিশা ‘মুনসুন শুটআউট’, ‘লায়ন’ ও ‘দেখ ইন্ডিয়ান সার্কাস’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন।  এ ছাড়া তানিশা বেশ কিছু হিন্দি ছবিতে অভিনয়ও করেছেন। ‘অ্যাংরি ইন্ডিয়া গডেসেস’, ‘গুলাব গ্যাং’ ও ‘আনইন্ডিয়ান’ ছবিতে কাজ করে প্রশংসিত হন তানিশা।

তানিশা মুখার্জির এই ছবিটির পর নওয়াজউদ্দিন আরো বেশ কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ‘ঘুমকেতু’, ‘জিনিয়াস’ ও  নন্দিতা দাসের ‘মান্টো’ ছবিতে কাজ করছেন তিনি। এ ছাড়া নওয়াজউদ্দিন শিব সেনার প্রতিষ্ঠাতা বাল ঠাকরের জীবনী নিয়ে নির্মিত ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন। তামিল সুপারস্টার রজনীকান্তের সঙ্গে অন্য আরেকটি ছবিতেও কাজ করার কথা চলছে নওয়াজউদ্দিনের।