সত্যি সত্যিই ট্রাক চালাচ্ছেন সোনাক্ষী সিনহা!

Looks like you've blocked notifications!
বলিউড তারকা সোনাক্ষী সিনহা। ছবি : সংগৃহীত

চরিত্রের প্রয়োজনে একজন অভিনেতাকে অনেক কিছুই করতে হয়। শরীরের ওজন কমানো বা বাড়ানো শুধু নয়, বিশেষ কিছুও শিখতে হয় তাঁদের; যাতে চরিত্রকে আরো বাস্তবানুগ করে ফুটিয়ে তোলা যায়। বলিউড তারকা সোনাক্ষী সিনহাও এর বাইরে নন। সিনেমার জন্য এবার তিনি ট্রাক চালানোও শিখলেন। ২৫-৩০ কিলোমিটার না কি চালিয়েছেনও!

সোনাক্ষীর পরবর্তী সিনেমা হ্যাপি ফির ভাগ জায়েগি। ছবিতে তিনি পলাতক নারীর চরিত্রে অভিনয় করছেন। হাস্যরসাত্মক ছবিটি পরিচালনা করেছেন নির্মাতা মুদাশ্বর আজিজ। আগামী ২৪ আগস্ট ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ভারতের সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এ খবর জানায়।

ওই ছবিতে সত্যি সত্যিই ট্রাক চালিয়েছেন সোনাক্ষী। ট্রাক চালিয়ে পালিয়ে যাওয়ার একটি দৃশ্যে পরিচালক চেয়েছিলেন নায়িকা নিজেই ট্রাক চালান, যাতে দৃশ্যটি বাস্তবের মতো জীবন্ত হয়। ইশ, সত্যিই যদি নায়িকা পারতেন! এমন আক্ষেপ থেকে পরিচালককে মুক্তি দিয়েছেন সাহসী এ তারকা।

কিছুদিনের প্রশিক্ষণে ভারী যান ট্রাক চালানো শিখে নিয়েছেন সোনাক্ষী। আর ওই দৃশ্যে ট্রাক চালিয়ে সবাইকে চমকে দিয়েছেন। শুধু তা-ই নয়, ২৫-৩০ কিলোমিটার ওই যান নিয়ে দাপিয়ে বেড়িয়েছেন!

ট্রাক চালানোর এ খবর সোনাক্ষী সিনহা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, ১৬ বছর বয়সেই তিনি হাতেনাতে ড্রাইভিং শিখেছেন। তাই ট্রাক চালাতে পেরেছেন তিনি। যদিও তিনি স্বীকার করেছেন, স্টিয়ারিং হুইল এতই ওজনদার যে, তা হ্যান্ডেল করতে একটু বেগ পেতে হয়েছে।

‘হ্যাপি ভাগ জায়েগি’ সিনেমার সিক্যুয়েল ‘হ্যাপি ফির ভাগ জায়েগি’। এতে মিউজিক কম্পোজ করেছেন সোহেল সেন। এ ছবির প্রযোজক আনন্দ এল রায় ও কৃশিকা লুলা।