অসুস্থতা কাটিয়ে ফিরলেন পাওলি দাম

Looks like you've blocked notifications!

গত মাসে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। জানা যায়, স্লিপ ডিস্কের ব্যথায় ভুগছেন তিনি। অসুস্থতা কাটিয়ে প্রায় এক মাস পর কাজে ফিরলেন তিনি।

স্লিপ ডিস্কের ব্যথায় কাবু অভিনেত্রী পাওলি দাম ব্যথানাশক ওষুধ খেয়ে লীনা গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘মাটি’ ছবির প্রিমিয়ারে গিয়েছিলেন। এ ছবিতে অভিনয় করেছেন তিনি। এরপর আবার অসুস্থ হয়ে পড়েন পাওলি। চিকিৎসক তাঁকে সাফ জানিয়ে দিয়েছিলেন, সম্পূর্ণ ‘বেড-রেস্টে’ থাকতে হবে।

ওই সময় নিজের অসুস্থতার কথা টুইটারে শেয়ার করেন পাওলি। বলেন, ফিজিওথেরাপি চলছে। ব্যথার উপশম খানিকটা হয়েছে, কিন্তু সম্পূর্ণ সুস্থ হতে সময় লাগবে। এক মাস পর তিনি ফিরলেন। আজ বুধবার থেকে তাঁর ‘কণ্ঠ’ ছবির ডাবিংও শুরু করেছেন। খবর টাইমস অব ইন্ডিয়ার।

এ বছরের শেষে মুক্তি পেতে চলেছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের পরিচালনায় ‘কণ্ঠ’। সেখানে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পাওলি দামকে। বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানও আছেন এ ছবিতে। শুটিং পর্ব শেষ হয়েছে আগেই। ডাবিং বাকি ছিল। কিন্তু ব্যথার জন্য ডাবিংয়েও হাজির থাকতে পারেননি পাওলি। আগামী বছরের জানুয়ারিতেই ‘কণ্ঠ’ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ক্যানসারের বিরুদ্ধে লড়াই নিয়ে কণ্ঠ ছবির গল্প। ক্যানসার রোগী বিভূতির চরিত্রে অভিনয় করেছেন শিবপ্রসাদ নিজে। জয়া আহসান অভিনয় করেছেন তাঁর থেরাপিস্টের ভূমিকায় আর বিভূতির স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন পাওলি দাম।