বাচ্চাদের প্রাপ্য দিচ্ছেন না পিট, অভিযোগ জোলির

Looks like you've blocked notifications!

জনপ্রিয় হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি অভিযোগ করেছেন, সাবেক স্বামী ব্র্যাড পিট তাঁর ছয় সন্তানকে পর্যাপ্ত সহায়তা দিচ্ছেন না। আদালতে তিনি এ সম্পর্কিত নথিপত্রও দাখিল করেছেন।

আদালতে দেওয়া লিখিত অভিযোগে জোলি বলেন, পিট তাঁর ছয় সন্তানকে অর্থপূর্ণ সহায়তা দিচ্ছেন না। তাঁর ছয় সন্তান হলো ম্যাডোক্স, প্যাক্স, জাহারা, শিলোহ, নক্স ও ভিবিয়েন। জোলির অভিযোগ, দেড় বছর ধরে পিট সন্তানদের প্রাপ্য পরিশোধ করেননি।

সন্তানদের প্রাপ্য পরিশোধ পিটের সংবিধিবদ্ধ কর্তব্য। বিচ্ছেদের পর থেকে এখন পর্যন্ত পিট সন্তানদের অর্থপূর্ণ সহায়তা করেননি, দাখিলকৃত কাগজে জোলির আইনজীবী সামান্থা ডি জিন এসব লেখেন। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

দেড় বছর ধরে ব্র্যাড পিট তাঁর ছয় সন্তানের প্রাপ্য টাকা নিয়মিত (ভরণপোষণ খরচ) পরিশোধ করেননি। এজন্য তাঁর সাবেক স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলি আদালতে রিকোয়েস্ট ফর এ কোর্ট অর্ডার (আরএফও) দায়ের করেছেন।

তবে যুক্তরাষ্ট্রের দি লস অ্যাঞ্জেলস টাইমসকে ৫৪ বছর বয়সী ব্র্যাড পিট বলেছেন, তিনি তাঁর সব প্রতিশ্রুতি পূরণ করেছেন।

২০১৬ সালের সেপ্টেম্বরে ৪৩ বছর বয়সী অ্যাঞ্জেলিনা জোলি বিচ্ছেদের জন্য আদালতের দ্বারস্থ হন। কিন্তু এখনো তাঁদের আইনগত বিচ্ছেদ হয়নি। তাঁদের ছয় সন্তানের কে কার কাছে থাকবেন, এ নিয়ে এখনো আইনি প্রক্রিয়া চলছে।

এদিকে পিটের এক ঘনিষ্ঠজন পেজ সিক্সকে বলেছেন, ‘এটা হয়েছে, কারণ পিট খুবই বিরক্ত। তিনি চান বিচ্ছেদের জন্য ফের আনুষ্ঠানিক প্রক্রিয়া শুরু হোক এবং নতুন করে কাগজপত্র প্রস্তুত করা হোক।’ তিনি আরো বলেন, ব্র্যাড সম্পূর্ণভাবে তাঁর প্রতিশ্রুতি পূরণ করেছেন। যতটা সম্ভব সন্তানদের সহায়তা করবেন।

তবে তাঁর অভিযোগ, জোলি শুধু নিজের প্রচারের জন্য এসব করছেন। কারণ ব্র্যাড বিচ্ছেদ প্রক্রিয়া পুনরায় শুরু করতে চান।