ঈদে আসছে 'দ্যা অরজিনাল আর্টিস্ট'

Looks like you've blocked notifications!

বিজ্ঞাপন নির্মাতা হিসেবেই বেশ পরিচিত মাহমুদুল ইসলাম। তবে বিজ্ঞাপন নির্মাণের পাশাপাশি নাটকও নির্মাণ করছেন তিনি। আসছে ঈদে 'দ্যা অরজিনাল আর্টিস্ট' শিরোনামের নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন মাহমুদুল ইসলাম।

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী এবার ঈদে ছবিয়াল পরিবারের আট সদস্যকে নিয়ে আটটি নাটক নির্মাণ করাচ্ছেন। যার স্লোগান ‘ভাই ব্রাদার এক্সপ্রেস’। আর এই আটটি নাটকের মাঝে 'দ্যা অরজিনাল আর্টিস্ট' শিরোনামের নাটকটি নির্মাণ করেছেন মাহমুদুল ইসলাম। সম্প্রতি রাজধানীর সূত্রাপুরে প্রায় আড়াইশ বছর আগের একটি বাসায় নাটকটির শুটিং শেষ হয়েছে। নাটকটিতে অভিনয় করেছেন কবি, নির্মাতা আর অভিনেতা কামরুজ্জামান কামু ও অভিনেত্রী নাবিলা।

এই নাটকের মাধ্যমেই বিয়ের প্রায় তিন মাস পর অভিনয়ে ফিরলেন উপস্থাপিকা ও অভিনেত্রী নাবিলা। নাটকটি নিয়ে নির্মাতা মাহমুদুল ইসলাম বলেন, 'আমরা সম্প্রতি নাটকটির শুটিং শেষ করেছি। একজন সৎ মেকআপম্যানের ওপর ভিত্তি করে নাটকটি নির্মাণ করেছি।' তিনি আরো বলেন, 'বিজ্ঞাপন নির্মাণ করলেও আমি আমার ক্যারিয়ার নাটক দিয়েই শুরু করেছিলাম। এরপর বেশ লম্বা একটা বিরতি গিয়েছে নাটকে। তবে আবার নাটকে নিয়মিত হওয়ার ইচ্ছা আছে।'

মাহমুদুল ইসলাম তাঁর নিজের প্রোডাকশন হাউস কিনো ফিল্মস থেকে বেশ কয়েকটি জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাণ করেছেন।