Beta

শুটিংয়ে অক্সিজেন সিলিন্ডার রাখার কারণ জানালেন ইমরান

১০ আগস্ট ২০১৮, ১১:৩৯ | আপডেট: ১০ আগস্ট ২০১৮, ১২:০৩

ফিচার ডেস্ক
‘আমার এ মন’ গানের একটি দৃশ্যে ইমরান ও তিশা। ছবি : সংগৃহীত

সংগীতশিল্পী ইমরান ভারতের জম্মু-কাশ্মীরের লাদাখে একটি মিউজিক ভিডিওর শুটিং করেছেন। কিন্তু এবারই প্রথম কোনো শুটিংয়ে অক্সিজেন সিলিন্ডার রেখেছিলেন জনপ্রিয় এই গায়ক।

কিন্তু কেন? উত্তরে ইমরান বলেন, ‘অনেক রোমাঞ্চকর অভিজ্ঞতা হয়েছে এবার। লাদাখে অনেক উঁচু জায়গায় আমাদের উঠে শুটিং করতে হয়েছিল। বেশি উঁচু জায়গায় উঠতে গিয়ে শ্বাস-প্রশ্বাস নিতে কষ্ট হয়েছিল। এ জন্যই মূলত অক্সিজেন সিলিন্ডার আমরা সারাক্ষণ সঙ্গে রেখেছিলাম। শুটিংয়ের জন্য সবাই আমরা পরিশ্রম করেছি। দর্শক-শ্রোতা গানটি পছন্দ করলে কষ্ট সার্থক হবে।’

লাদাখে বলিউড ও টলিউডের অনেক ছবির গানের শুটিং হয়। এত দিন চলচ্চিত্রে এসব লোকেশন দেখেছিলেন ইমরান। নিজের গাওয়া গানের শুটিং লাদাখে করতে পেয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। এ প্রসঙ্গে ইমরান বলেন, “যে গানের শুটিং করেছি তার শিরোনাম হলো ‘আমার এ মন’। অনেক রোমান্টিক একটা গান। গানের কথা ও ভাবের সঙ্গে মিল রেখেই আমরা অন্য রকম একটা লোকেশন খুঁজছিলাম। পরে লাদাখেই শুটিং করার সিদ্ধান্ত নিই। শুটিংয়ের জন্য অনুমতিও আমরা নিয়েছিলাম। কয়েক ঘণ্টা জার্নি করে আমরা এক জায়গা থেকে আরেক জায়গায় গিয়েছি। এটুকু বলতে পারি, গানের পাশাপাশি দর্শক লোকেশনও পছন্দ করবেন।”

গানটিতে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন তানজিন তিশা। গানের কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। ভিডিওটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। আসছে ঈদুল আজহায় প্রযোজনা প্রতিষ্ঠান গানচিল মিউজিক ব্যানারে গানটি প্রকাশিত হবে।

গানের ভিডিও নিয়ে বেশ আশাবাদী মডেল তানজিন তিশা। এর আগে ইমরানের জনপ্রিয় ‘বলতে বলতে চলতে চলতে’ এবং ‘শেষ সূচনা’র গানের মডেল হয়ে আলোচিত হয়েছিলেন তিশা।

নতুন গানের ভিডিও সম্পর্কে তিনি বলেন, ‘চলতি মাসের শুরুতে আমরা শুটিং করেছিলাম। শুটিংয়ে নিঃশ্বাস নিতে কষ্ট হয়েছে। কারণ, সমুদ্রপিষ্ঠ থেকে অনেক ওপরে লোকেশন ছিল। অনেক কষ্ট করেছি। তবু কাজ শেষে আমি তৃপ্ত। দারুণ একটা ভিডিও হয়েছে।’

পরিচালক তানিম রহমান অংশু জানান, ভিন্ন রকম একটা প্রোডাকশন শ্রোতারা পেতে যাচ্ছে। ভিডিওটি দেখতে আর অল্প কিছুদিন অপেক্ষা করতে হবে।

অন্যদিকে, গানচিলের উপদেষ্টা আসিফ ইকবাল বলেন, ঈদুল আজহার আগের দিন গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে ভিডিও প্রকাশ করা হবে। এর পাশাপাশি বিভিন্ন বেসরকারি টিভি চ্যানেলেও দেখা যাবে গানটির ভিডিও।

ইউটিউবে ইমরানের বেশ কিছু গানের কোটি ভিউর রেকর্ড রয়েছে। এখন দেখা যাক, ‘আমার এ মন’ গানটি দর্শকের মন ভরাতে পারে কি না!

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement