‘আমরা তারকা নই’

Looks like you've blocked notifications!

একসময়ের বলিউড সুপারস্টার ধর্মেন্দ্র। অভিনয় দিয়ে তিনি জয় করেছেন কোটি মানুষের হৃদয়। অভিনেতা, প্রযোজক তিনি। রাজনীতিক হিসেবেও সফল। বলেছেন, তিনি তারকা নন। তাঁর দুই ছেলে সানি দেওল ও ববি দেওলও তারকা নন।

ধর্মেন্দ্র বলেছেন, তিনি তাঁকে তারকা হিসেবে দেখেন না। নিজেকে অভিনেতা মনে করেন। ৮২ বছর বয়সী এ অভিনেতা বলেন, সানি ও ববির কখনওই এক নম্বর তারকা হওয়ার লক্ষ্য ছিল না।

‘আমরা তারকা নই, আমরা অভিনেতা। রাজেশ খান্না সুপারস্টার অভিধা দিয়েছিলেন। কারণ তিনি জানতেন, আমরা এসব জানি না এবং আমরা যা আছি তা-ই থাকব, এক নম্বর বলা হলেও, না হলেও’, বলেন ধর্মেন্দ্র। প্রবীণ এ অভিনেতা ‘ইয়ামলা পাগলা দিওয়ানা ফির সে’ ছবির ট্রেইলার প্রকাশনা অনুষ্ঠানে এসব কথা বলেন। অনুষ্ঠানে তাঁর দুই ছেলে তারকা অভিনেতা সানি দেওল ও ববি দেওল উপস্থিত ছিলেন।

‘ইয়ামলা পাগলা দিওয়ানা ফির সে’ ছবিটি ‘ইয়ামলা পাগলা দিওয়ানা’ ছবির সিক্যুয়েল। এটি তৃতীয় পার্ট। তিনি বলেন, ‘আমরা আমাদের ইচ্ছে পূরণের চেষ্টা করছি। এ ছবি সেই ইচ্ছের প্রকাশ। প্রথমটি মোটামুটি ছিল, দ্বিতীয়টি দর্শক টানতে ব্যর্থ হয়। কিন্তু আমরা জাঠ, আমরা পেছনে ফিরতে পারি না। আমরা আবার চেষ্টা করেছি। আশা করি, দর্শক এ ছবিটি দেখবেন।’

এ ছবিতে ‘রাফতা... রাফতা’ নামে বিশেষ গান রয়েছে। এ গানের দৃশ্যে অভিনয় করেছেন বলিউড সুপারস্টার সালমান খান, রেখা ও সোনাক্ষী সিনহা। আগামী ৩১ আগস্ট ছবিটি মুক্তি পাবে।