অমিতাভ বচ্চনের নাতনি নাভিয়ার শুরু

Looks like you've blocked notifications!
অমিতাভ বচ্চনের নাতনি নাভিয়া নাভেলি নন্দা। ছবি : ইনস্টাগ্রাম

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের নাতনি নাভিয়া নাভেলি নন্দা পোশাক ব্র্যান্ডের মডেল হয়েছেন। মা শ্বেতা বচ্চন নন্দার নতুন পোশাক ব্র্যান্ড এমএক্সএস ওয়াল্ডের জন্য মডেল হন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে মেয়ে ও নাতনিকে শুভ কামনা জানিয়েছেন বিগ বস।

সম্প্রতি বলিউডের প্রভাবশালী বচ্চন পরিবারের এই দুই সদস্য ফটোশুট করেন। অমিতাভ বচ্চন সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নাতনির প্রশংসা করেন। মেয়ে ও নাতনিকে আশীর্বাদও করেন তিনি।

ছবিতে দেখা যায়, নাভিয়া বাম হাতে তাঁর চুল নামাচ্ছেন। তাঁর পরনে ছিল সোনালি তারকাখচিত নীল রঙের ছোট পোশাক। হালকা মেকআপ ছিল মুখে, তাতে অপূর্ব লাগছে এই সুন্দরীকে। এর আগে অভিষেক বচ্চন তাঁর বোন শ্বেতা ও ভাগ্নি নাভিয়াকে শুভেচ্ছা জানান। নাভিয়াকে মডেল হিসেবে বর্ণনা করেন তিনি।

মা-মেয়ে একত্রিত হন এমএক্সএসের ফটোশুটে। অমিতাভকন্যা শ্বেতা ও ফ্যাশন ডিজাইনার মণীষা জয়সিংয়ের যৌথ উদ্যোগে এ পোশাক ব্র্যান্ড উদ্বোধন করা হয়েছে। খবর মিড ডের।

সম্প্রতি শ্বেতা মেগাস্টার বাবা অমিতাভ বচ্চনের সঙ্গে একটি জুয়েলারি ব্র্যান্ডের বিজ্ঞাপন করেন। অনস্ক্রিনে এটাই তাঁর প্রথম পদার্পণ। যদিও কিছুদিন পরই বিজ্ঞাপনটি প্রচারণা থেকে তুলে নেওয়া হয়। এক ব্যাংক কর্মকর্তা বিজ্ঞাপনটির বিরুদ্ধে মামলা ঠুকে দেন।

এদিকে, ৭৫ বছর বয়সী মেগাস্টার অমিতাভ বচ্চন ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন। এ ছবিতে আরো অভিনয় করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট।