কোহলি-আনুশকার পথে রণবীর-দীপিকা!

Looks like you've blocked notifications!

ক্রিকেট তারকা বিরাট কোহলি ও বলিউডের অভিনেত্রী আনুশকা শর্মা বিয়ে করেছিলেন ইতালিতে। অতিথি ছিলেন মাত্র ৩০ জন! অনুষ্ঠানটা নিজেদের মধ্যেই রেখেছিলেন তাঁরা। ওই পথেই হাঁটছেন অভিনেতা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। তাঁরা বিয়ে করছেন ইতালিতে, অতিথিও ৩০ জন! গণমাধ্যম? প্রশ্নই আসে না। মোবাইল নিয়েই ওই বিয়ের অনুষ্ঠানে যাওয়া যাবে না!

চলতি বছর নভেম্বরেই রণবীর ও দীপিকা বিয়ে করছেন বলে বলিউডে গুঞ্জন। বিয়ে করার জন্য ওই জুটির প্রিয় জায়গা ইতালির উত্তর প্রান্তের এলাকা লেক কেমো। তবে বিয়ের অনুষ্ঠানে যাতে কেউ ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ছাড়তে না পারে, সেজন্য আগে থেকেই সাবধান এ জুটি। অনুষ্ঠানে যারা যাবেন, তাঁরা মোবাইল নিতে পারবেন না!

বলিউডপাড়ার সবচেয়ে আবেদনময়ী এ যুগলের বিয়ের খবর নিয়ে ব্যস্ত ভারতের বিভিন্ন গণমাধ্যম। কেউ কেউ বলছেন, মধুচন্দ্রিমার জন্য তাঁরা বিভিন্ন জায়গাও নির্ধারণ করে রেখেছেন। গণমাধ্যমে এসেছে, আগামী নভেম্বরের ২০ তারিখে ইতালির লেক কোমোতে তাঁরা বিয়েটা সেরে ফেলবেন রণবীর ও দীপিকা।

সংবাদ মাধ্যম ডিএনএ বলছে, ‘তাঁরা (রণবীর-দীপিকা) বিয়ের অনুষ্ঠানে অতিথিদেরকে মোবাইল না নিতে অনুরোধ করেছেন। বিয়ের অনুষ্ঠানে স্বল্পসংখ্যক মানুষ থাকবে এবং সব আয়োজন এক জায়গায় হবে। তাদের সবকিছুই ভক্তরা শেয়ার করেন। তাঁরা চাইছেন, এই পদক্ষেপ তাদের গোপনীয়তা রক্ষা করতে সাহায্য করবে।’

ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মার বিয়ে বেশ গোপনীয়তার সাথে হয়েছিল। গত বছরের ডিসেম্বরে ইতালির ফ্লোরেন্সে তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হন। ফিল্মফেয়ারের প্রতিবেদন অনুযায়ী, তাঁদের বিয়ের অনুষ্ঠানে মাত্র ত্রিশজন উপস্থিত ছিলেন। রণবীর ও দীপিকা ওদেরকে অনুসরণ করতে চান। খবর হিন্দুস্তান টাইমসের।  

ফিল্মফেয়ারকে ওই জুটির এক ঘনিষ্ঠজন জানান, রণবীর ও দীপিকা চান বিয়ের অনুষ্ঠানে তাঁদের খুব কাছের মানুষ থাকুক। তাঁদের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা থাকবেন। অতিথি তালিকার আকার ৩০ জনের মত; আসলে এ জুটি যাদের চান কেবল তাঁরাই থাকবেন।

সম্প্রতি ইতালিতে রণবীর ও দীপিকাকে দেখা যায়। তাঁদের সঙ্গে ছিলেন দীপিকার বোন আনিশা। যতটা সম্ভব ক্যামেরা এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন তাঁরা। কিন্তু ভক্তরা ঠিকই তাদের ছবি তুলে অনলাইনে ছেড়ে দিচ্ছেন। কিছুদিন আগে মুম্বাইয়ের বিমানবন্দরে রণবীর ও দীপিকাকে হাতে হাত রেখে হাঁটতে দেখা যায়।

রণবীর-দীপিকা এখন সোশ্যাল মিডিয়ায়ও বেশ সরব। তাঁরা একে অপরের পোস্টে লাইক-কমেন্ট করছেন। একে অপরের ছবি শেয়ার দিচ্ছেন। গত সপ্তাহে দীপিকা একটি ছবি শেয়ার করেন, যেখানে আনিশা ও তাঁকে দেখা যায়। ছবিটি তোলেন রণবীর।

দীপিকা ও রণবীর তিনটি ছবিতে জুটি বেঁধেছেন।  সেগুলো হলো ‘গোলিয়ন কি রাসলীলা রামলীলা’, ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’। নভেম্বরে বাস্তবেই জুটি বাঁধবেন তাঁরা।