দুই বছরের মেয়ের জন্য ৫৬ কোটির বাড়ি!

Looks like you've blocked notifications!
স্ত্রী ও মেয়েসহ বলিউড তারকা শহিদ কাপুর। ছবি : সংগৃহীত

ভারতের মুম্বাইয়ে নতুন বাড়ি কিনেছেন বলিউড তারকা শহিদ কাপুর। আগামী ২৬ আগস্ট মীরা রাজপুত কাপুর ও শহিদ দম্পতির কন্যা মিশার দুই বছর পূর্ণ হবে। আর আদরের সন্তানের জন্য এ দম্পতি ৫৬ কোটি রুপি দিয়ে একটি বাড়ি কিনেছেন। মিশার জন্য সেখানে বাগান করা হবে।

মীরা এখন গর্ভবতী। চলতি বছরের সেপ্টেম্বরে এ দম্পতির দ্বিতীয় সন্তান পৃথিবীর মুখ দেখবে, এমনটাই আশা সবার। দুই সন্তান ও এ দম্পতির জন্য তাই বড় বাড়ি দরকার ছিল। বর্তমান বাড়িটি না কি বেশ ছোট। খবর হিন্দুস্তান টাইমসের।

ডিএনকে দেওয়া এক সাক্ষাৎকারে শহিদ বলেছেন, ‘আমি মুম্বাইয়ে একটি নতুন বাড়ি কিনেছি। ইনটেরিয়র ডিজাইন শেষে সেখানে যেতে দেড় বা দুই বছরের মতো লাগবে। জুহুতে আমার বাড়িটি খুব ছোট। দুই সন্তান (দ্বিতীয় সন্তান সেপ্টেম্বরে আসবে) ও পরিবারের চাহিদাও বদলেছে।’

২০১৫ সালে শহিদ-মীরা বিবাহবন্ধনে আবদ্ধ হন। গত মাসের ১২ জুলাই তাঁরা মুম্বাইয়ের ওরলিতে ৫৬ কোটি রুপি দিয়ে নতুন বাড়ি কেনেন। ৩৬, পশ্চিম ওড়লির একটি ভবনের ৪২ ও ৪৩তম তলা কিনেছেন এ দম্পতি। বাড়ির অভ্যন্তরীণ অঙ্গসজ্জা নিয়েও বলেন শহিদ।

‘নতুন বাড়িটিতে বাগান আছে, জিমনেশিয়াম সুবিধাও আছে। এখন আমাদের জন্য যেটা সবচেয়ে জরুরি, সেটা হলো মিশার জন্য একটি নিরাপদ স্থান, যেখানে সে অন্যদের সাথে খেলতে পারবে। আমরা ওর সমবয়সীদের সঙ্গে দেখতে চাই, যাতে সে ভালো শৈশব পায়।’

শহিদ-মীরা দম্পতির মতোই তাদের বাড়িটিও আদুরে হতে যাচ্ছে!