১৫ বছর পর ঢাকায় ঈদ করছেন মডেল মিলা

Looks like you've blocked notifications!
মডেল ও অভিনেত্রী মিলা হোসেন। ছবি : সংগৃহীত

‘যা শুনেছেন, তাই সত্যি। এবার ঢাকায় ঈদ করছি।’ এনটিভি অনলাইনকে এমনটিই বলেছেন যুক্তরাষ্ট্রপ্রবাসী মডেল ও অভিনেত্রী মিলা হোসেন। ২০০০ সালে লাক্স-আনন্দধারা মিস ফটোজেনিক হয়েছিলেন তিনি।

এরপর নিয়মিত মিডিয়ায় কাজ করেছেন। বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করে খুব দ্রুত সবার নজর কাড়েন মিলা। ১৫ বছর আগে নিজের সুন্দর ক্যারিয়ার চলাকালীন যুক্তরাষ্ট্রে পাড়ি জমান এই অভিনেত্রী। এরপর অনিয়মিত হয়ে পড়েন কাজে। কিন্তু গেল কয়েক বছর ধরে বেশ কিছু টিভি নাটকে দেখা গেছে তাঁকে। দেশে এলেই নাটকের শুটিং করা হয় তাঁর। গত বছর একটি বিজ্ঞাপনও করেছিলেন তিনি। দেশে এক বছর কিংবা দুই বছর পরপর আসা হলেও কখনো ঈদুল আজহা ঢাকায় করা হয়নি মিলার।

এ বিষয়ে এনটিভি অনলাইনকে মিলা বলেন, ‘প্রায় ১৫ বছর পর এবার ঢাকায় ঈদ করছি। সঙ্গে আমার হাজবেন্ড জিকোও রয়েছে। তবে আমার দুই বাচ্চা নিউইয়র্কে রয়েছে। তাদের জন্য খারাপ লাগছে। তবে দীর্ঘদিন পর ঢাকায় ঈদ করছি, তাই অনুভূতি অন্য রকম। এরই মধ্যে মিডিয়ার অনেক বন্ধুর বাসায় যাওয়ার নিমন্ত্রণ পেয়েছি। অনেকের সঙ্গে দেখা হবে। সময়ও কাটবে ভালো। ঈদুল আজহা ত্যাগের ঈদ, তাই এই ঈদে খুব বেশি উচ্ছ্বসিত আমি হই না।’

এ বছর টিভি পর্দায় মিলাকে দেখা যাবে। চ্যানেল আইতে প্রচারিত হবে তাঁর অভিনীত নাটক ‘কাকু যখন কুমিল্লায়’। ফরিদুর রেজা সাগরের ‘ছোটকাকু’ সিরিজের বিখ্যাত উপন্যাস অবলম্বনে এবার নির্মিত হয়েছে সাত পর্বের ধারাবাহিক ‘কাকু যখন কুমিল্লায়’। এবারও নাটকটি নির্মাণ করেছেন আফজাল হোসেন। ছোটকাকুর ভূমিকায় তাঁকেই দেখা যাবে। অন্যদিকে, নাটকটিতে সজলের বিপরীতে অভিনয় করেছেন মিলা। 

নাটকের বাইরে নতুন একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন মিলা। এ বিষয়ে মিলা চমক রাখতে চান। বললেন, ‘এখনই বিস্তারিত কিছু বলতে চাই না। এটুকু বলতে পারি ভালো একটি গানের মডেল হয়েছি।’

এদিকে, এনটিভির জনপ্রিয় বিনোদনমূলক অনুষ্ঠান ‘রঙিন পাতা’য় অতিথি হয়েছেন মিলা। অনুষ্ঠানটি প্রচারের অপেক্ষায় রয়েছে।