রণবীরকে ‘লাভলি বয়’ বললেন আলিয়ার মা!

Looks like you've blocked notifications!
বলিউড তারকা আলিয়া ভাট ও তাঁর মা সোনি রাজদান এবং রণবীর কাপুর। ছবি : সংগৃহীত

বলিউড অভিনেতা আলিয়া ভাট ও রণবীর কাপুর এখন বি-টাউনে অন্যতম জনপ্রিয় যুগল হয়ে উঠছেন। ভক্তরাও তাদের রসায়নে উত্তেজিত। শুধু বাস্তবেই নয়, রুপালি পর্দায়ও জুটি হয়েছেন; ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। সদ্য শেষ হয়েছে বুলগেরিয়ার শুটিং শিডিউল। প্রায় প্রতিদিনই এ যুগল সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি শেয়ার করে ভক্তদের উচ্ছ্বাস জিইয়ে রাখছেন।

এদিকে রণবীর কাপুরের মা নীতু কাপুর তাঁর ছেলের প্রেমিকার ছবিতে হৃদয়ছোঁয়া মন্তব্য করেছেন। এটাই প্রমাণ করে, কাপুর পরিবার তাদের ‘হবু পুত্রবধূ’ আলিয়াকে বেশ পছন্দ করেন। গুঞ্জন আছে, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসছেন এই তারকাযুগল। সেই আলোচনায় এবার ঘি ঢাললেন আলিয়া ভাটের মা সোনি রাজদান।

এক সাক্ষাৎকারে সোনি রাজদান বলেছেন, ‘মেয়ের সঙ্গে আমার খুবই ভালো সম্পর্ক। গুঞ্জন কী ছড়িয়েছে, সেসব দেখার বিষয় না; আমি সরাসরিই তাঁর সাথে কথা বলেছি। তাঁর জীবনে কী হচ্ছে না হচ্ছে, সবকিছু নিয়েই আমরা আলোচনা করেছি।’

আলিয়া ভাট ও তাঁর মা সোনি রাজদানের সঙ্গে সুসম্পর্ক, এটা কোনো খবর নয়। ভক্তরা এটা জানেন। আলিয়াও বেশ কয়েকবার বলেছেন, তিনি তাঁর মায়ের সঙ্গে যেকোনো বিষয়েই কথা বলতে পারেন, এমনই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তাঁদের।

রণবীর কাপুরকে নিয়ে কী বলেছেন আলিয়ার মা?

সোনি রাজদান বলেন, ‘আমি এসব নিয়ে কারো সঙ্গে আলোচনা করিনি। (হেসে) অবশ্যই, আমরা রণবীরকে ভালো করে চিনি।’ এরপর তিনি বলেন, ‘রণবীর লাভলি, লাভলি বয়।’ এর আগে রণবীরের বাবা ঋষি কাপুর ও আলিয়ার বাবা মহেশ ভাট এ দুই তারকার প্রেম নিয়ে মুখ খুলেছিলেন। খবর অনলাইন ইন্ডিয়ান টিভির।

এক সাক্ষাৎকারে রণবীরের বাবা বলেন, ‘এটা রণবীরের জীবন। সে কাকে বিয়ে করবে, সেটা তাঁর বিষয়।’ তিনি আরো বলেন, ‘নীতু (রণবীরের মা) তাঁকে (আলিয়া) পছন্দ করে। রণবীর তাঁকে পছন্দ করে। হলো তো? আমি রায় দিতে পারি না। সবমিলিয়ে আমার কাকা শাম্মিজি (শাম্মি কাপুর) ও শশীজি (শশী কাপুর) এবং আমি আমাদের জীবনসঙ্গী খুঁজে নিয়েছিলাম। রণবীরও তাঁর পছন্দের কাউকে খুঁজে নেবে।’

অন্যদিকে, আলিয়ার বাবা মহেশ ভাটকে জিজ্ঞেস করা হলে তিনি বলেছিলেন, ‘আমি কখনোই আমার সন্তানের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলিনি। তারা বড় এবং এটা তাদের বিশেষ ব্যাপার।’

আলিয়া ও রণবীরের বুলগেরিয়ার শুটিং শিডিউল শেষ। এখন তাঁরা নিজ নিজ ঘরে ফিরেছেন। আলিয়া ফিরেই তাঁর বন্ধু আকাঙ্ক্ষা রঞ্জনের জন্মদিনের পার্টিতে যান। আলিয়াএকটি ছবিও শেয়ার দেন। তাতে লেখা ছিল—ফিরেছে হৃদয়ঘরে!