মম-মিলনের ‘উল্টো পিঠে ভালোবাসা’

Looks like you've blocked notifications!
‘উল্টো পিঠে ভালোবাসা’ নাটকের একটি দৃশ্যে জাকিয়া বারী মম ও আনিসুর রহমান মিলন। ছবি : সংগৃহীত

অভিনয়শিল্পী আনিসুর রহমান মিলন ও জাকিয়া বারী মম জুটি বেঁধে অভিনয় করেছেন অসংখ্য নাটকে। একসঙ্গে চলচ্চিত্রেও অভিনয় করতে দেখা গেছে তাঁদের। দর্শকপ্রিয় এই জুটি ‘উল্টো পিঠে ভালোবাসা’ শিরোনামে একটি নাটকে অভিনয় করেছেন।

নাটকটি আজ শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে। নাটকটিতে রাহাত চরিত্রে আনিসুর রহমান মিলন ও ঝিলিক চরিত্রে মম অভিনয় করেছেন। এ ছাড়া নাটকটিতে অভিনয় করেছেন রহমত আলী, ওয়াহিদা মল্লিক জলি, টুটুল চৌধুরী, সানজিদা তন্ময় প্রমুখ। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন ফজলুল সেলিম।

‘উল্টো পিঠে ভালোবাসা’ নাটকের গল্পে দেখা যাবে, রাহাত দুই বছর লেখাপড়া শেষ করে চাকরির চেষ্টা করছে। সে থাকে তার খালার বাসায়। রাহাতের খালাতো বোনের সঙ্গে রাহাতের আগেই বিয়ে ঠিক ছিল, যা তার খালাতো বোন ঝিলিক জানত না। ঝিলিক বিষয়টা জানার পর জানিয়ে দেয়, কোনোভাবেই রাহাতকে বিয়ে করবে না। এদিকে ঝিলিক যে ছেলেকে ভালোবাসে, তার নাম আবির। সে বিদেশ থেকে দেশে এসেছে। ঝিলিক তার কাছে গেলে আবির তার ভালোবাসাকে স্বাগত জানায়। অন্যদিকে, ঝিলিককে আবির ঠেলে দেয় অন্ধকার জগতের দিকে। রাহাত সেটা বুঝতে পারে। তখন গল্পের মোড় নেয় অন্যদিকে।