অনুপ জলোটার সন্তান গর্ভে ধারণ করেছিলেন জ্যাসলিন?

Looks like you've blocked notifications!
ভজন-সম্রাট অনুপ জলোটা ও মডেল জ্যাসলিন মাথারু। ছবি : সংগৃহীত

মাত্র কয়েকদিন আগেই অন্তর্জালে হৈচৈ ফেলে দিয়েছিল ৬৫ বছরের ভজন-সম্রাট অনুপ জলোটা ও ২৮ বছরের জ্যাসলিন মাথারুর প্রেম। দুজনের বয়সের ব্যবধান ৩৭ বছর। মডেল ও শিল্পী জ্যাসলিনের খোলামেলা পোশাকের ছবি ভাইরাল হয় অন্তর্জালে।

জনপ্রিয় ও বিতর্কিত রিয়েলিটি টিভি শো বিগ বসের ১২তম মৌসুমে এবার প্রতিযোগী হিসেবে আবির্ভূত হন অনুপ ও জ্যাসলিন। বলিউড সুপারস্টার সালমান খান এই শোর সঞ্চালক।

প্রতি মৌসুমে নতুন নতুন আইডিয়া নিয়ে হাজির হয় বিগ বস। এবারের আকর্ষণ ‘বিচিত্র জুটি’। তবে জুটি হিসেবে শুধু যে স্বামী-স্ত্রী বা প্রেমিক-প্রেমিকা যেতে পারবেন, তা নয়। সালমান জানিয়েছিলেন, যেকোনো অন্তরঙ্গ দুজনই জুটি হতে পারবেন।

এ সুযোগে জুটি হিসেবে বিগ বসে হাজির হন ভজন-সম্রাট অনুপ জলোটা ও মডেল-শিল্পী জ্যাসলিন মাথারু। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে এ জুটি ঘোষণা দেন, দীর্ঘদিন তাঁদের চুটিয়ে প্রেম চলছে। এর পরই শুরু হয় আলোচনা-সমালোচনা।

জ্যাসলিন বলেন, অনুপের সঙ্গে তাঁর সাড়ে তিন বছর ধরে প্রেম চলছে।

আর এখন তো বিগ বসের অন্যান্য প্রতিযোগী অনুপ-জ্যাসলিনকে নিয়ে নানা কথা বলছেন। বিগ বসের অন্দরে তাঁদের বিশেষ যত্ন-আত্তিতে বিরক্ত না কি অনেকে। তবে এবার সব খবর পেছনে ফেলেছে এ জুটির একটি চাঞ্চল্যকর খবর।

সাড়ে তিন বছরের প্রেমের গোপনীয়তা প্রকাশের পর এবার খবর, গত বছর অনুপ জলোটার সন্তান গর্ভে ধারণ করেছিলেন জ্যাসলিন মাথারু। পরে তিনি গর্ভপাত করান।

অনলাইন ইন্ডিয়া টিভি নিউজ জানিয়েছে, আনিশা সিং নামের একজন মডেল, যিনি অনুপের ‘সখি’ ছিলেন; এক সাক্ষাৎকারে তিনি এ চাঞ্চল্যকর খবর ফাঁস করেছেন।

ইন্ডিয়াস্কুপসকে আনিশা বলেন, গত বছর অনুপ জলোটার সন্তান গর্ভে ধারণ করেছিলেন জ্যাসলিন মাথারু, এমনকি গর্ভপাতও করান। আর এ কাণ্ড ঘটে ভজন-সম্রাটের অসাবধানতার কারণে।

‘তাঁরা দুজন চেঁচামেচি করছিলেন। এমন পাগলামিপূর্ণ আচরণ এর আগে কখনো দুজনকে করতে দেখিনি। জ্যাসলিন অভিযোগ করে, জলোটার অসতর্কতার কারণেই সে গর্ভধারণ করেছে। কিন্তু ভজন-সম্রাট রাগন্বিত হয়ে দৃঢ়ভাবে এ অভিযোগ প্রত্যাখ্যান করেন।

‘আমি জানি না, এর পর কী হয়েছিল। সে (জলোটা) আমাকে বলেছিল, ওই সময় বাজে মুডে বেরিয়ে পড়েছিল এবং দুই-তিনদিন পর আমার সঙ্গে দেখা করে। পরে জানতে পারি, সে গর্ভপাত করেছে’, বলেন আনিশা।

আনিশা আরো বলেন, ‘কয়েকদিন পর জলোটা আমাকে বলেছিল, জ্যাসলিন তাঁর সঙ্গে প্রতারণা করছে এবং যুক্তরাজ্যে তাঁর এক গোপন বয়ফ্রেন্ড আছে—যেটা জ্যাসলিন সবসময় এড়িয়ে গেছে। আমি তাঁর মুঠোয় ছিলাম। জ্যাসলিনের সঙ্গে তাঁর সম্পর্কের নিরাপত্তাহীনতা নিয়ে সব বলত এবং জিজ্ঞেস করত, কী করতে পারে সে।’

বিগ বসের দর্শক নিশ্চয়ই দেখেছেন, জ্যাসলিন অনেক যত্ন করছেন ভজন-সম্রাটকে। দৈনিক প্রয়োজনগুলো যেমন ওষুধ, খাবার ও অন্যান্য সব কিছুরই দেখভাল করছেন জ্যাসলিন—ভালোবাসা ও শ্রদ্ধার সঙ্গে।

অনুপের সঙ্গে প্রেমের খবরে এমনিতেই বেশ রেগে আছে জ্যাসলিনের পরিবার। তাঁর বাবা কেশর মাথারু কিছুদিন আগে বলেছেন, তিনি কখনো তাঁদের প্রেম মেনে নেবেন না। জ্যাসলিনের গর্ভধারণের খবরে কী প্রতিক্রিয়া হবে তাঁর পরিবারের?