শিশু তৈমুরের আয়ার বেতন কত জানেন?

Looks like you've blocked notifications!
বলিউড তারকা সাইফ আলি খান ও কারিনা কাপুর খানের ছেলে তৈমুর। ছবি : সংগৃহীত

বলিউডে জনপ্রিয় তারকা পুত্র-কন্যাদের মধ্যে তৈমুর আলি খান অন্যতম জনপ্রিয়। সবসময় আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়েন তৈমুর। তৈমুরকে দেখভাল করার জন্য সঙ্গে সঙ্গে থাকেন এক নারী। ছোট নবাবকে দেখাশোনা করার জন্য তিনিও মিডিয়ার মনোযোগে থাকেন। জানা গেছে, তাঁর নাম সবত্রি; যদিও নিশ্চিত হওয়া যায়নি।

ছোট নবাবের সঙ্গে সবসময় সবত্রিকে দেখেন সবাই। কিন্তু জানেন কি, তৈমুরকে দেখভাল করার জন্য তিনি কী পরিমাণ অর্থ নেন?

সংবাদমাধ্যম বলিউড লাইফ জানিয়েছে, তৈমুরের আয়ার মাসিক বেতন দেড় লাখ রুপি। ওভারটাইম মিলিয়ে পান এক লাখ ৭৫ লাখ রুপি। আর বিদেশ ভ্রমণ তো আছেই।

ওই পোর্টালটিকে একটি সূত্র বলেছে, ‘তৈমুরের আয়ার মাসিক মূল বেতন দেড় লাখ রুপি। এটা এক লাখ ৭৫ হাজারে পৌঁছায়, তবে তা নির্ভর করে তিনি অতিরিক্ত কত সময় ঘরে থাকছেন তার ওপর। এই শিশুর সাথে অতিরিক্ত যত ঘণ্টা ব্যয় করেন, তার ওপর ভিত্তি করে অর্থ পান। এর সাথে তাঁর জন্য রয়েছে একটি গাড়ি।’

তৈমুর আলি খানকে দেখভাল করেন সবত্রি। ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান ও তাঁর স্বামী সাইফ আলি খানের প্রথম পুত্রসন্তান তৈমুর। কিছুদিন আগে কারিনা বলেছেন, তিনি দ্বিতীয় সন্তানের মা হতে চান। তবে এর জন্য আরো দুই বছর অপেক্ষা করতে বলেন ভক্তদের।

মুম্বাইয়ের জুহুতে হাই-প্রোফাইল এজেন্সি আছে, যারা সেলিব্রেটিদের সন্তানের জন্য গৃহকর্মী ঠিক করে দেন।

প্রতিবেদনটি বলছে, নিয়োগের আগে গৃহকর্মীর অতীত, পরিবার সম্পর্কে ভালোভাবে জেনে নেয় ওই এজেন্সি। মেডিক্যাল ইতিহাস থেকে আর্থিক অবস্থা, সবকিছুই বিস্তারিত জানে তারা। পুলিশ প্রতিবেদনসহ সব ডকুমেন্ট হাতে পাওয়ার পর এজেন্সি অভিভাবকদের নিশ্চিত করেন।

সাইফ-কারিনার ছেলে তৈমুরকে দেখভাল করা তো অসাধারণ কাজ, তাই না!