এ কী আচরণ নায়ক দেবের!

Looks like you've blocked notifications!

চলচ্চিত্রে অনেক মারপিট দেখিয়েছেন কলকাতার নায়ক দেব। কিন্তু বাস্তবেও যে ‘মারদাঙ্গাবাজ’ তিনি, তা ধরা পড়ল এক ভিডিওতে!

সাদা জামা পরিহিত এক যুবক। মুখটা অবশ্য স্পষ্ট দেখা যাচ্ছে না। প্রচণ্ড ক্রোধ নিয়ে যুবকের দিকে তেড়ে যাচ্ছেন দেব। এতটাই রাগ তাঁর, ওই যুবককে আচমকা চড় মেরে বসলেন! পাশের লোকজন তাঁকে থামাতে চেয়েও ব্যর্থ হন। এমনকি নায়িকা পূজাও তাঁকে থামাতে পারছেন না।

একদিকে নায়ক, অন্যদিকে সাংসদ; দেবের এমন আচরণে স্তম্ভিত ভক্তরা!

গতকাল শনিবার থেকে ভিডিওটি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। কিন্তু ওই যুবকের গায়ে কেন হাত তুললেন দেব?

এ নিয়ে বিভিন্ন মহলে চলছে নানা আলোচনা। কেউ দেবের আচরণ নিয়ে প্রশ্ন তুলেছেন। কেউ প্রশ্ন তুলেছেন, দেব তো পাবলিক ফিগার। অভিনেতা ও সাংসদ। তাঁর কি প্রকাশ্যে এমন আচরণ শোভা পায়? আবার কেউ বলেছেন, নির্দিষ্ট কারণ ছাড়া এ আচরণ কেন করবেন নায়ক?

গতকাল এ নিয়ে দেব বা তাঁর টিমের কেউ মুখ খোলেননি। বরং এড়িয়ে গেছেন।

তবে আজ রোববার নাম প্রকাশে অনিচ্ছুক দেবের ঘনিষ্ঠ একজন আনন্দবাজার পত্রিকাকে বলেছেন, ‘দেব বরাবরই প্রোমোশনের ক্ষেত্রে অন্য রকমের ভাবনা ভাবেন। ‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবির’ ছবিতে তা দেখেছেন দর্শক। ‘হইচই আনলিমিটেড’ রিলিজ করবে ১২ অক্টোবর। এবারও প্রচারের জন্য আলাদা কিছু ভেবেছেন দেব। এই ভিডিও তারই অংশ।’ তিনি আরো জানিয়েছেন, ‘গতকাল একটা নির্দিষ্ট গ্রুপ এটা করেছে। এটা তো সবে টিজার দেখছেন, এখনো আসল ভিডিও বাকি। আমরা কেউই এটা নিয়ে কথা বলব না ভেবেছিলাম। কিন্তু যেভাবে এটা ভাইরাল হলো তাতে আসল কথাটা বলতেই হচ্ছে। ওই গ্রুপও ফেসবুকে ভিডিওটা শেয়ার করে আসল সত্যটা বলে দিয়েছে।’

অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত এই ছবি পূজা উপলক্ষে মুক্তি দেওয়া হবে।