এবার ৩০ টি হলে টয়ার ‘বেঙ্গলি বিউটি’

Looks like you've blocked notifications!
জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। ছবি : সংগৃহীত

মুমতাহিনা চৌধুরী টয়া অভিনীত ‘বেঙ্গলি বিউটি’ ছবিটি মুক্তি পেয়েছিল গত ২০ জুলাই। দেশের একটি মাত্র সিনেমা হলে ছবিটি মুক্তি পায়।

এবার আগামী শুক্রবার আনুষ্ঠানিকভাবে ছবিটি মুক্তি পাচ্ছে  প্রায় ৩০টি হলে।ছবিটি বাংলাদেশে পরিবেশনার দায়িত্ব নিয়েছে জাজ মাল্টিমিডিয়া।

গতকাল রোববার সন্ধ্যায় রাজধানীর বনানীর একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করে এমনটিই জানিয়েছেন ছবির পরিচালক রাহসান নূর।ছবিতে টয়ার বিপরীতে অভিনয়ও করেছেন তিনি নিজেই। ছবিটি প্রযোজনা করেছেন রাফি তামজিদ। এর আগে ছবিটি যুক্তরাষ্ট্রে মুক্তি দেওয়া হয়েছিল। শিগগির চীনে ছবিটি মুক্তি দেওয়া হবে বলেও জানিয়েছেন পরিচালক রাহসান নূর।

ছবিটি সম্পর্কে টয়া বলেন, ‘অবশেষে ছবিটি আনুষ্ঠানিকভাবে মুক্তি পেতে যাচ্ছে। এটা অনেক সুখবর।দর্শক হলে গিয়ে ছবিটি দেখলে কষ্ট সার্থক হবে।’

টয়া স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করে অনেক আগেই দর্শকের ভালোবাসা পেয়েছেন।বিশেষ করে তাঁর অভিনীত ‘বখাটে’ ও ‘রূপ’ স্বল্পদৈর্ঘ্য ছবিগুলো আলোচিত হয়।এবার প্রথমবার তিনি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন।

নিজের অভিনীত প্রথম ছবির গল্প ও চরিত্র প্রসঙ্গে টয়া বলেন, ‘এই ছবিতে আমার চরিত্র ভিন্নরকম। এই সময়ের টয়াকে দর্শক এখানে দেখতে পাবেন না। সত্তর দশকের এক নারীর চরিত্রে আমাকে দেখা যাবে। চরিত্রের প্রয়োজনে আমার লুকেও সত্তর দশকের নারীদের মতোই ছবিতে দেখানো হয়েছে। ছবির গল্পে সামাজিক বার্তা আছে। এ ছাড়া অনেক বিনোদনমূলক হবে ছবিটি।’

অভিনয়ের পাশাপাশি মিউজিক ভিডিওর মডেল হিসেবেও বেশ আলোচিত টয়া। বিশেষ করে মমতাজের গাওয়া ‘লোকাল বাস’ গানের মডেল হয়ে অনেক প্রশংসা কুড়িয়েছেন তিনি। সামনে আরো বেশ কিছু গানের মডেল হিসেবে তাঁকে দেখা যাবে।২০১০ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় সেরা পাঁচে ছিলেন টয়া। এর পর থেকে মিডিয়ায় নিয়মিত কাজ করছেন তিনি। ভবিষ্যতে নাটকে অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্রে অভিনয় করার স্বপ্ন দেখেন গুণী এই অভিনেত্রী।