শুভশ্রীর যে ছবিটি অন্তর্জালে ভাইরাল

Looks like you've blocked notifications!
কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। ছবি : ইনস্টাগ্রাম

কলকাতার সিনেপাড়ার অন্যতম বিখ্যাত জুটি রাজ-শুভশ্রী চলতি বছরে বিয়ের পিঁড়িতে বসেছেন। এরপর এ যুগল বিভিন্ন স্থানে ঘুরতে গিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের দেখেছেন ভক্তরা। কিন্তু কোনো সিনেমায় দেখা যায়নি তাঁদের।

সামনেই দুর্গাপূজা। এবার পূজায় একঝাঁক ছবি মুক্তি পেলেও নেই রাজ-শুভশ্রীর কোনো ছবি। তাহলে কি বিয়ের পর তাঁরা দীর্ঘ বিরতি নিয়েছেন? এ নিয়ে জল্পনা চলছিল ভালোই।

অবশেষে জল্পনার অবসান ঘটিয়ে কিছুদিন আগে একটি পূজার বিশেষ ভিডিওতে রাজ চক্রবর্তীর পরিচালনায় নজর কেড়েছেন শুভশ্রী গাঙ্গুলি।

ভিডিওতে অনন্য রূপে উপস্থিত হওয়ার পাশাপাশি গানের ছন্দে নাচতেও দেখা গেছে শুভশ্রীকে। তবে সবকিছু ছাপিয়ে দর্শককে বিভোর করে রেখেছে সাবেক ক্রিকেট অধিনায়ক সৌরভ গাঙ্গুলির পারফরম্যান্স।

সৌরভ-শুভশ্রী ছাড়াও ভিডিওতে রয়েছেন মিমি চক্রবর্তী, জিৎ গাঙ্গুলি ও বনি সেনগুপ্ত। নাচ-গানে জমজমাট ভিডিওটি দর্শকদের পূজার আগেই পূজার আমেজ এনেছে।

 শুভশ্রীর এ ছবিটি অন্তর্জালে ভাইরাল

শুভশ্রী ও রাজ চক্রবর্তী দুজনেই সামাজিক যোগাযোগমাধ্যমে অত্যন্ত সক্রিয়। প্রায়ই একা কিংবা একসঙ্গে বিভিন্ন আকর্ষণীয় ছবি শেয়ার করেন তাঁরা দুজন। তবে অন্যান্য সাধারণ দিনের মতো নয়, এবার শুভশ্রী যে ছবিটি শেয়ার করলেন, তা দেখে পাগলপাড়া অন্তর্জাল!

ইনস্টাগ্রাম ও টুইটারে শেয়ার করা ওই ছবি কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়।

ছবিতে একটা ওভার সাইজড জামা পরে আয়নার সামনে বসে পোজ দিতে দেখা যাচ্ছে শুভশ্রীকে। এলোমেলো চুল, ওভার সাইজড টপের সঙ্গে পায়ে বুটজুতা, খোলা ঊরু ও দুই চোখজুড়ে মোহনীয়তার হাতছানি—এককথায় অসাধারণ দেখাচ্ছে শুভশ্রীকে।

সাদাকালো ছবিটি শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই বহু মানুষ লাইক ও কমেন্ট করেছেন। অভিনেত্রী শ্রাবন্তী, কৌশনী ও অন্যান্য অভিনেত্রীও ছবিতে লাইক দিয়েছেন। কমেন্ট করেছেন রাজ চক্রবর্তীও। আর শ্রাবন্তী লিখেছেন—‘হট’।

পূজায় নতুন ছবি আসুক আর না আসুক, সামাজিক যোগাযোগমাধ্যমে রাজ-শুভশ্রী জুটি সব সময় ভক্তর মন কাড়বেন! সূত্র : এনডিটিভি।