Beta

‘আই স্টার অ্যাওয়ার্ড’ পেল মৌনতা-মুগ্ধতা

০৪ অক্টোবর ২০১৮, ১৮:৫৭

ফিচার ডেস্ক
আয়োজকদের কাছ থেকে পুরস্কার নিচ্ছে মৌনতা ও মুগ্ধতা।ছবি : সংগৃহীত

শিশুশিল্পী মৌনতা ও মুগ্ধতা আই স্টার এ্যাওয়ার্ড পেয়েছে। সম্প্রতি রাজধানীর শাহবাগের পাবলিক লাইব্রেরীর শওকত ওসমান স্মৃতি মিলনায়তনে আই টিভি অনলাইনের উদ্যোগে ‘মিউচুয়াল-আই স্টার এ্যাওয়ার্ড’ অনুষ্ঠানটি হয়। বিনোদন জগতে স্ব স্ব ক্ষেত্রে অবদান রাখা জনপ্রিয় তারকারা এই সম্মাননা পেয়েছেন।

আই টিভি অনলাইনের সিইও এবং হেড অব নিউজ মোহাম্মদ মনির হোসেন কাজীর সভাপতিত্বে  অনুষ্ঠানটি উদ্বোধন করেন বিশিষ্ট মঞ্চ ও নাট্য ব্যক্তিত্ব আতাউর রহমান। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের উপদেষ্টা মীর মোতাহের হাসান।

নাটকে অভিনয় করে এরইমধ্যে প্রশংসিত হয়েছে মৌনতা ও মুগ্ধতা। নাটকের পাশাপাশি বিজ্ঞাপনের মডেল হিসেবেও আলোচিত হয়েছে এই দুই শিশুশিল্পী। রেদোয়ান রনির পরিচালনায় ‘বে সু’ এবং টেলিকম কোম্পানি রবির নতুন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছে তারা।

মৌনতা ও মুগ্ধতা অভিনীত উল্লেখযোগ্য নাটক হলো গৌতম কৈরী পরিচালিত ‘নিলু’ ও তানিম পারভেজ পরিচালিত ‘নীরার নীল আকাশে’ ইত্যাদি। চলচ্চিত্রেও অভিনয় করেছে তারা। এম শাখাওয়াৎ হোসেন পরিচালিত ছবিটির নাম ‘জয় নগরের জমিদার’। এছাড়া স্বলদৈর্ঘ্য চলচ্চিত্রেও মৌনতা ও মুগ্ধতা অভিনয় করেছে। ছবির নাম ‘বুমেরাং’।নির্মাণ করেছেন রাইসুল ইসলাম অনিক।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement