Beta

ভিডিও ভাইরাল

উইল স্মিথের ‘ভাঙরা’ নাচে অন্তর্জালে ঝড়!

০৭ অক্টোবর ২০১৮, ১৭:১৯

অনলাইন ডেস্ক
মার্কিন অভিনেতা উইল স্মিথের ভাঙরা নাচ অন্তর্জালে ভাইরাল। ছবি : সংগৃহীত

বিশ্বের অন্যতম জনপ্রিয় ও মেধাবী অভিনেতা উইল স্মিথ এখন ভারত ভ্রমণ করছেন। মার্কিন এ অভিনেতা, কমেডিয়ান ও গায়ক-গীতিকার এখন ভারতের লোকনৃত্য ‘ভাঙরা’ শিখছেন! স্মিথ বলেছেন, সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে তিনি সিনেমা করতে চান।

অভিনেতা-পরিচালক ফারহান আখতারের কাছ থেকে স্মিথ পাঞ্জাবের ভিন্নধর্মী স্টাইলের ভাঙরা নৃত্য শিখছেন—এমন একটি ভিডিও অন্তর্জালে শেয়ারের পর তা ঝড় তুলেছে। এ পর্যন্ত ভিডিওটি দেখেছেন দুই লাখ ৬৮ হাজারের বেশি মানুষ।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করে ফারহান লিখেছেন, কী অসাধারণভাবে, কী অনায়াসে এই শান্ত মানুষটি... সমস্ত হৃদয় জয় করেছেন অকপটতা ও বুদ্ধি দিয়ে... ভাঙরা নেচেছেন...

এখানেই শেষ নয়, অভিনেতা-সংগীতশিল্পী উইল স্মিথ বলেছেন, ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে সিনেমা করতে পারলে তিনি খুব খুশি হবেন।   

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের লিডারশিপ সামিটে অংশ নিয়েছিলেন মার্কিন তারকা উইল স্মিথ। সিনেমা নিয়ে তিনি কথা বলেন ফারহান আখতারের সঙ্গে। বলিউড সিনেমা নিয়ে তাঁর ইচ্ছের কথাও জানান।

‘আমার ইচ্ছের তালিকায় বলিউডের নাচের দৃশ্যও আছে। ১৫ বছর আগে ঐশ্বরিয়ার সঙ্গে দেখা হয়েছিল। একসাথে কিছু করার ব্যাপারে আমাদের আলাপ হয়েছিল, কিন্তু কখনোই তা হয়ে ওঠেনি। খুব সম্ভব আমি তাঁর সঙ্গে সিনেমা করব’, বলেন স্মিথ।

যাহোক, ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে কাজের ব্যাপারে এবারই প্রথম আগ্রহ দেখালেন না স্মিথ। ‘দ্য মেন ইন ব্ল্যাক’ অভিনেতা তাঁর ‘হিচ’ ছবিতে ঐশ্বরিয়াকে নিতে চেয়েছিলেন, কিন্তু সময় দিতে পারেননি সাবেক বিশ্বসুন্দরী।

ওই সময় উইল স্মিথের দুই ছবি থেকে নিজের নাম প্রত্যাহার করেন ঐশ্বরিয়া। কারণ হিসেবে তিনি বলেছিলেন, “‘দ্য সেভেন পাউন্ডস’ ও এখন আবার ‘টুনাইট হি কামস’ (পরে বদলে হয় ‘হ্যানকক’) ছবির জন্য না বলতে হয়েছিল উইলকে। সত্যিই খারাপ লাগছে খুব। কিন্তু আমার অগ্রাধিকার ছিল। পরিবার আগে।”

মনে হচ্ছে, উইল স্মিথ সত্যিই ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে কাজ করতে আগ্রহী। ভক্তরা আশা করছেন, তাঁর ইচ্ছে সত্য হবে! সূত্র : ডিএনএ

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement