ক্যাটরিনার সঙ্গে বরুণের কফি-ডেট!

Looks like you've blocked notifications!
বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও বরুণ ধাওয়ান। ছবি : সংগৃহীত

চলচ্চিত্র পরিচালক রেমো ডি সুজার নৃত্যছবিতে বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান ও ক্যাটরিনা কাইফ জুটি বাঁধতে যাচ্ছেন। কিন্তু সেই ছবি মুক্তির আগেই তাঁদের দেখা যাবে পরিচালক-প্রযোজক করণ জোহরের জনপ্রিয় টিভি শো ‘কফি উইথ করণ’-এ।

বিনোদন সংবাদমাধ্যম বলিউড বাবলকে একটি সূত্র বলেছে, বরুণ ও ক্যাটরিনাকে কফি-ডেটে দেখা যাবে। দুজনই মজার জুটি গড়বেন। এর আগে এমন মঞ্চে দুজনকেই কখনো দেখা যায়নি।

যখন চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর টিমের সঙ্গে অতিথিদের নিয়ে কথা হয়, করণ বলেছিলেন বরুণ ও ক্যাটরিনাকে কে সঙ্গ দেবে? তখন দুজনকে জুটি হিসেবে দেখানোর সিদ্ধান্ত হয়।

সূত্রটি আরো বলে, ‘দীর্ঘদিন ধরেই এ দুই অভিনেতা পরস্পরকে চেনেন ও তাঁদের সমীকরণও বেশ; তাই তাঁরা দুজন সঙ্গে সঙ্গেই রাজি হয়ে যান। সম্ভবত এক বা দুই সপ্তাহের মধ্যেই তাঁদের শুটিং শুরু হবে।’

গত বছর ‘কফি উইথ করণ’ নিয়ে মজা করে ক্যাটরিনা বলেছিলেন, বরুণ ধাওয়ান ও অর্জুন কাপুর দুজন মিলে ‘উই হেট ক্যাটরিনা ক্লাব’ (আমরা ক্যাটরিনাকে অপছন্দ করি ক্লাব) তৈরি করতে পারে।

সাইফ আলি খান-সারা আলি খান, অর্জুন কাপুর-জাহ্নবী কাপুর ও অক্ষয় কুমার-রণবীর সিং তাঁদের পর্বের শুটিং সেরেছেন। এবারের শো শুরু হবে দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাটের জীবন ও প্রেম নিয়ে আলাপ দিয়ে।

গত ২৮ সেপ্টেম্বর মুক্তি পায় বরুণ ধাওয়ান অভিনীত ‘সুই ধাগা : মেইড ইন ইন্ডিয়া’ ছবিটি। বক্স অফিসে এ পর্যন্ত ছবিটি আয় করেছে ৬৪ কোটি রুপি। এ ছবিতে বরুণের সঙ্গে জুটি বেঁধেছেন আনুশকা শর্মা।

অন্যদিকে ক্যাটরিনা কাইফকে ‘থাগস অব হিন্দোস্তান’ ছবিতে দেখা যাবে। এ ছবিতে রয়েছেন মেগাস্টার অমিতাভ বচ্চন, সুপারস্টার আমির খান ও দঙ্গলকন্যা ফাতিমা সানা শেখ। এ ছাড়া সালমান খানের সঙ্গে জুটি বেঁধেছেন ‘ভারত’ ছবিতে। ‘জিরো’ ছবিতে জুটি বেঁধেছেন শাহরুখ খানের সঙ্গে। সূত্র : ডিএনএ।