Beta

জন্মদিনে নাচবেন অপু বিশ্বাস

১১ অক্টোবর ২০১৮, ১৬:১৯

আজ চিত্রনায়িকা অপু বিশ্বাসের জন্মদিন। গতকাল রাতে তিনি এক বন্ধুর বাসায় প্রথম কেক কাটেন। আজ বিকেলে ভক্তদের নিয়ে তিনি আবারও কেক কাটবেন। সন্ধ্যায় রাজধানীর ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশনে একটি অনুষ্ঠানে নাচ পরিবেশ করবেন অপু বিশ্বাস।

এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ও গণমাধ্যমে শুভেচ্ছায় ভাসছেন জনপ্রিয় এই নায়িকা। শাকিব খানের সাথে প্রায় ৭০টি চলচ্চিত্রে অভিনয় করে সবার দৃষ্টি কাড়েন। শাকিব খানের সাথে বিবাহ ও বিচ্ছেদে নতুন করে আলোচনায় আসেন তিনি।

অপুর বিশ্বাসের ঘনিষ্ঠ বন্ধু ও কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ এনটিভি অনলাইনকে বলেন, ‘গতকাল সন্ধ্যা থেকে আমার বাসায় অপু বিশ্বাস ও ফেরদৌস ভাইকে নিয়ে একটি নাচের প্র্যাকটিস করছিলাম। পাশেই মেকআপম্যান জাহিদ খানের বাসা। আমি আগে থেকেই ঘরটি সুন্দর করে সাজিয়ে রেখেছিলাম, কারণ আমার বাসা সাজালে অপু বুঝে যাবে। রাত ১২টা বাজার একটু আগে একটা মিটিংয়ের কথা বলে আমরা অপুকে নিয়ে জাহিদের বাসায় যাই। সেখানে আমরা একসাথে কেক কাটি। আসলে শুধু অপু নয়, আমি অন্য নায়িকাদের জন্মদিনেও এমন আয়োজন করে থাকি।’

আজ জন্মদিনে অপুর নাচ পরিবেশন নিয়ে সোহাগ বলেন, ‘শিল্পীদের তো কাজই সব, তাই এই দিনেও বসে থাকছেন না অপু বিশ্বাস। আজ রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে একটি অনুষ্ঠানে নাচ করবেন অপু বিশ্বাস। উনার সাথে জুটি বেঁধে নাচবেন নায়ক ফেরদৌস ভাই। সাথে থাকবে আমার নাচের দল। সেখানে আমরা আবারও সবাই মিলে কেক কাটব।’

অপু বিশ্বাস ২০০৪ সালে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ চলচ্চিত্রে শাবনূরের বান্ধবী চরিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে কাজ শুরু করেন। শাকিব খানের বিপরীতে ‘কোটি টাকার কাবিন’ ছবিতে অভিনয় করে তিনি আলোচনায় আসেন।

গত বছর এপ্রিলে ঢাকাই ছবির নতুন নায়িকা শবনম বুবলীর সঙ্গে শাকিব ঘরোয়া পরিবেশে একটি ছবি তোলেন। ছবিটিতে ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন লিখে নিজের সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করেন বুবলী। এর পরই অপু বিশ্বাসের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে শাকিব খানের। ছবিটি প্রকাশের পর গণমাধ্যমে দীর্ঘদিন গোপনে থাকা বিয়ে ও সন্তানের বিষয়টি খোলাসা করেন অপু। তখন থেকেই শাকিবের সঙ্গে অপুর দ্বন্দ্ব শুরু হয়। যা পরে তালাকানামা পাঠানো পর্যন্ত গড়ায়। গত ১২ মার্চ সোমবার শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহ বিচ্ছেদ কার্যকর হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement