ইরফান-তিশার ‘অনুভবে তুমি’

Looks like you've blocked notifications!
অনুভবে তুমি নাটকের একটি দৃশ্যে ইরফান সাজ্জাদ ও তিশা। ছবি : সংগৃহীত

রোমান্টিক নাটকেই বেশি অভিনয় করতে দেখা যায় ইরফান সাজ্জাদ ও তানজিন তিশাকে। দর্শকপ্রিয় এই জুটির নতুন নাটক ‘অনুভবে তুমি’।

এনটিভিতে আজ শনিবার রাত ৯টা পাঁচ মিনিটে নাটকটি প্রচারিত হবে। তারেক রহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আনিসুর রহমান রাজিব। ইরফান সাজ্জাদ ও তানজিন তিশা ছাড়াও এতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মুনিরা মিঠু প্রমুখ।

অবনি চরিত্রে তানজিন তিশা ও রবিন চরিত্রে ইরফান সাজ্জাদ অভিনয় করেছেন। এ সম্পর্কে ইরফান সাজ্জাদ বলেন, গল্প ও চরিত্র অন্যরকম। যারা রোমান্টিক নাটক পছন্দ করেন আশা করছি তাঁদের কাছে নাটকটি ভালো লাগবে।

অনুভবে তুমি নাটকের গল্পে দেখা যাবে, অবনি ও রবিন খুব ভালো বন্ধু। তাদের চলাফেরা গার্ল ফ্রেন্ড বয় ফ্রেন্ডের মতোই। অবনির মা-বাবা লন্ডনে থাকে। অবনি বাংলাদেশে থাকার একমাত্র কারণ বিদেশি সংস্কৃতি তার ভালো লাগে না। তার ইচ্ছে বাংলাদেশে পড়াশুনা শেষ করে এখানকার একটি সংস্কৃতমনা ছেলেকে বিয়ে করে জীবন যাপন করবে। অবনির  মা-বাবা মোটেও তা মেনে নিতে পারে না। অবনির মতামত না নিয়ে তাদের পছন্দমতো একটি ছেলের সাথে বিয়ে ঠিক করে। বিষয়টি অবনি জানার পর মা-বাবার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়।তিন মাস পর তার মা একটি ই-মেইল করে। সেখানে অবনির বাবার অসুস্থতার কথা লিখে সে। বাধ্য হয়ে লন্ডনে যাওয়ার প্রস্তুতি নেয় অবনি।