রঙিন পাতা

সাংবাদিক রাফি হোসেনের সঙ্গে চাঁদনী

Looks like you've blocked notifications!
শুটিংয়ের ফাঁকে রাফি হোসেন, চাঁদনী ও শ্রাবণ্য। ছবি : এনটিভি

এনটিভির বিনোদনমূলক ধারাবাহিক অনুষ্ঠান ‘রঙিন পাতা’য় অতিথি হয়েছেন স্বনামধন্য সাংবাদিক রাফি হোসেন। তাঁর সঙ্গে দেখা যাবে মডেল, নৃত্যশিল্পী ও অভিনেত্রী চাঁদনীকে।

এ সম্পর্কে রাফি হোসেন বলেন, ‘চাঁদনীকে বহুবছর ধরে চিনি। মাঝখানে কাজে বিরতি নিয়েছিল সে। আমি চাইব আগের মতো কাজে ফিরুক চাঁদনী। আশা করছি, এই অনুষ্ঠানের মাধ্যমে দর্শক চাঁদনী সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন।’

অন্যদিকে, চাঁদনী বলেন, ‘রাফি ভাইয়ার সঙ্গে অতিথি হয়ে ভালো লেগেছে। আমি রাফি ভাইয়ার কথা রাখব। নাটকে নিয়মিত হতে চাই আবারও। সবাই দোয়া করবেন।’

অনুষ্ঠানটির ৬১তম পর্ব আগামীকাল রোববার এনটিভিতে রাত ৯টায় প্রচারিত হবে। কাজী মোহাম্মদ মোস্তফার পরিকল্পনা ও প্রযোজনায় ‘রঙিন পাতা’ অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন তৌহিদা শ্রাবণ্য। অনুষ্ঠানটির গ্রন্থনা ও গবেষণা করেছেন নাইস নূর।

কাজী মোহাম্মদ মোস্তফা জানান, দেশের খবরের কাগজগুলোতে একটি পাতা বরাদ্দ থাকে বিনোদন জগতের খবরা খবরের জন্য। এই পাতাটিকে বিনোদন পাতাও বলা হয়ে থাকে। দেশ-বিদেশের বিনোদন দুনিয়ার সব খবর প্রকাশিত হয় এসব পাতায়। তাই এই পাতাটিকে ঘিরে বিনোদন জগতের বাইরেও সাধারণ পাঠকের রয়েছে ব্যাপক আগ্রহ। পত্রিকার সেই বিনোদন পাতাকে নিয়েই এই অনুষ্ঠান সাজানো।