নায়ক : সুপারহিট নয়, তবে হিট

Looks like you've blocked notifications!
‘নায়ক’ ছবির দৃশ্যে নায়ক বাপ্পী ও নায়িকা অধরা খান। ছবি : সংগৃহীত

‘সাধারণত সিনেমা হলে ছবি দেখা হয় না। বরিশাল থেকে ছোট বোন এসেছে। তাকে নিয়ে ছবি দেখতে এলাম। ছবিটি অনেক ভালো লেগেছে। ছবিতে নতুন নায়িকা অধরাকে ভালো লেগেছে। আমার ছোট বোন রুনা তো শেষ দৃশ্যে কেঁদেই ফেলল। নায়ক বাপ্পী অনেক ভালো অভিনয় করেছেন। ছবির শেষ তো সবাইকে কাঁদিয়েই ছাড়ল।’ কথাগুলো বলছিলেন মতিঝিলের এক ব্যাংক কর্মকর্তার স্ত্রী রুমা আখতার। গতকাল সোমবার সন্ধ্যায় টিকাটুলীর ‘অভিসার’ সিনেমা হল থেকে স্বামী ও বোনকে নিয়ে ছবি দেখে বের হয়ে এনটিভি অনলাইনকে এসব কথা বলেন তিনি।

গত শুক্রবার সারা দেশের ৮২টি সিনেমা হলে মুক্তি পেয়েছে চলচ্চিত্র ‘নায়ক’। ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত এই ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী ও অধরা খান।

দর্শক হিসেবে রুমা আখতার আরো বলেন, ‘একসময় অনেক বেশি সিনেমা দেখতাম। কিন্তু এখন আর আগের মতো আসা হয় না। টিভিতে কলকাতার যে সিনেমাগুলো দেখি, সিনেমা হলে এসে দেখি সেগুলোই আমাদের হিরো-হিরোইন দিয়ে বানানো হয়েছে। যেহেতু কলকাতার ছবিটা টিভিতে বারবার দেখা হয়েছে, তাই আমাদের শিল্পীদের অনেক অভিনয় দেখে হাসি পায়। আমরা চাই নিজেদের গল্পের ছবি।’

‘নায়ক’ ছবি নিয়ে অভিসার সিনেমা হলের সহকারী ম্যানেজার লাল মোহম্মদ বলেন, “এখন আসলে সিনেমার ব্যবসা হয় দুদিন, শুক্র ও শনিবার। সেই হিসেবে ভালোই চলছে, প্রথম দুদিন ডিসি হাউসফুল ছিল, প্রথম শ্রেণিতে দর্শক ছিল সন্তোষজনক। সেই হিসেবে গত দুদিনও মোটামুটি দর্শক ছিল। সুপারহিট বলা যাবে না, তবে ছবিটি হিট হয়েছে। এখনকার অনেক ছবিই লস হয়, কিন্তু এই ছবিতে কিছু টাকা থাকবে মনে হচ্ছে। তা ছাড়া শাকিব খানের পর নায়ক বাপ্পীর ছবি দর্শক পছন্দ করে। এর আগে নায়ক বাপ্পীর ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিটিও দর্শক পছন্দ করেছিল।”

‘নায়ক’ ছবিতে বাপ্পী ও অধরা ছাড়াও অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানি, অমিত হাসান, রেবেকা, সুব্রত প্রমুখ।