দুজনার দুটি পথ দুটি দিকে গেল বেঁকে!

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর ও দিল্লির ধনাঢ্য ব্যবসায়ী সন্দীপ তোশনিওয়াল। ছবি : সংগৃহীত

বেশ কয়েক বছর ধরেই গুঞ্জন, দিল্লির ব্যবসায়ী সন্দীপ তোশনিওয়ালের সঙ্গে চুটিয়ে প্রেম চলছে বলিউডের সাবেক অভিনেত্রী কারিশমা কাপুরের। ডিনার ডেট, পার্টি, পারিবারিক অনুষ্ঠান—বহু দিন ধরে বহুবার এ যুগলকে একসঙ্গে দেখা গেছে। ভক্তরা অপেক্ষা করছিল, এ যুগল কবে বিয়ের ঘোষণা দেবেন। কিন্তু নতুন খবর সত্যি হলে বলা যায়, এ যুগলের প্রেম চুকেবুকে গেছে!

ভারতের সংবাদমাধ্যম মুম্বাই মিরর জানিয়েছে, কারিশমা কাপুর ও সন্দীপ তোশনিওয়ালের সম্পর্ক ভেঙে গেছে। সন্দীপের এক বন্ধু জানিয়েছেন, কারিশমা আর বিয়ের করতে চান না। তাঁর ছেলেমেয়ে বড় হচ্ছে। এখন সব মনোযোগ তাদের দিকেই না কি কারিশমার।

২০০৩ সালে সঞ্জয় কাপুরকে বিয়ে করেন কারিশমা। ২০১৬ সালে তাঁদের ১৩ বছরের সংসার ভেঙে যায়। গত বছর নভেম্বরে সন্দীপ তোশনিওয়ালও তাঁর স্ত্রী ড. অশরিতাকে ডিভোর্স দেন।

সন্দীপ-অশরিতার বিচ্ছেদের পর প্রত্যেকেই আশা করেছিলেন, ‘বিবি নম্বর-১’ অভিনেত্রী দিল্লির ধনী সন্দীপের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন। যাহোক, মনে হচ্ছে সেই স্বপ্ন বহু দূরে চলে গেল!

এর আগে অবশ্য এক সাক্ষাৎকারে কারিশমার বাবা রণধীর কাপুর সন্দীপ-কারিশমার বিয়ের গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন। রণধীর বলেছিলেন, কারিশমা বিয়েতে আর আগ্রহী নয়। কারিশমা তাঁকে পরিষ্কার ভাষায় জানিয়ে দিয়েছেন, নতুন করে আর পরিবার গড়বেন না।

ইন্ডিয়া টুডেকে দেওয়া সাক্ষাৎকারে রণধীর কাপুর বলেন, ‘আমি তাঁকে (সন্দীপ) চিনিই না। কারিশমা একক নারী। যদি সে কারো সঙ্গে বাইরে যেতে চায়, তো যেতে পারে। তাতে হয়েছেটা কী। সে তাঁর বন্ধু এবং তাঁরা একসঙ্গে ঘোরাফেরা করে, আর সেটা ভালোই তো।’ 

কারিশমার দুই সন্তান—সামাইরা ও কিয়ান। মায়ের সঙ্গে এই দুই ছেলেমেয়েকে বহুবার বাইরে দেখা গেছে। কারিশমার সাবেক স্বামী এখন প্রিয়া সহদেবকে বিয়ে করেছেন। তাঁদের ঘরে একটি সন্তানও আছে। সূত্র : পিংকভিলা