নুসরাত ফারিয়ার কোরবানি

Looks like you've blocked notifications!
নুসরাত ফারিয়া। ছবি : সংগৃহীত

নুসরাত ফারিয়া। দীর্ঘদিন বিতর্ক, উপস্থাপনা, মডেলিং করে পরিচিতি পেয়েছেন। ফারিয়ার এখন নতুন পরিচয়, তিনি নায়িকা। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় ‘আশিকী’ ছবিতে অভিনয় করেছেন তিনি। কলকাতায় এরই মধ্যে মুক্তি পেলেও বাংলাদেশে ছবিটি মুক্তি পাচ্ছে ঈদের দিন, অর্থাৎ আগামীকাল। তাই এবারের ঈদ ফারিয়ার জন্য অনেক স্পেশাল, জানালেন নিজেই। ঈদের দিন পরিবারের সঙ্গে সিনেমার শেষ শো দেখবেন বলে জানিয়েছেন এই নবাগতা। প্রথম ছবি মুক্তির পাশাপাশি আরেক আনন্দ, এবারও তিনি কোরবানি দিচ্ছেন। ২০১২ সাল থেকে নিয়মিত কোরবানি দেন ফারিয়া।

এ প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘প্রথম যখন আমি কোরবানি দিই, তখন সবাইকে ডেকে ডেকে বলেছি—জানো, আমি কোরবানি দিচ্ছি। এখন আর এ রকম পাগলামি করি না। আমি যৌথ পরিবারের মেয়ে। আমরা অনেক গরু কোরবানি দিই। এবারও পরিবারের সদস্যদের সঙ্গে আমি কোরবানির ভাগের টাকা দিয়েছি।’

চার বছর ধরে কোরবানি দিলেও ফারিয়া নিজে কখনো গরুর হাটে যাননি। তবে বাসায় গরু-ছাগল আনা হলে সেগুলো দেখেন অনেক আগ্রহ নিয়ে। সব মিলিয়ে এবার ঈদ ফারিয়ার জন্য অনেক আনন্দদায়ক, তিনি নিজেই বললেন এমন কথা।

‘ঈদের আগের রাতে অনেক উত্তেজিত থাকতাম, কিন্তু এবার আনন্দের পাশাপাশি ভয়ও কাজ করছে। তবে খুশির পাল্লা একটু বেশি। কারণ, ছবির পেছনে অনেক শ্রম দিয়েছি। দর্শকের সঙ্গে ছবি দেখব। এটা তো ভালো লাগারই বিষয়,’ জানালেন ঢালিউডের এই নতুন সেনসেশন।