বন্ধুর খোঁজে অনন্ত জলিল

Looks like you've blocked notifications!

কীভাবে ঈদ কাটাবেন নায়ক অনন্ত আর বর্ষা? তাঁরা কেমন বন্ধু, প্রতিবছর ঈদে কীভাবে সময় কাটান? মা-বাবার সঙ্গে আসলে কেমন বন্ধুত্ব থাকা উচিত? কীভাবে নির্ণয় করবেন আপনার বন্ধু? এমনই সব প্রশ্নের উত্তর দেবেন অনন্ত। এনটিভির জনপ্রিয় অনুষ্ঠান ‘বন্ধু তোমারই খোঁজে’ র আজকের অতিথি নায়ক অনন্ত জলিল। জাহাঙ্গীর চৌধুরীর প্রযোজনায় ‘বন্ধু তোমারই খোঁজে’ অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন ইভান সাইর। অনুষ্ঠানটি আজ রাত ৯টায় এনটিভিতে প্রচারিত হবে।

অনন্ত বলেন, ‘আসলে সবাই তো আর বন্ধু হয় না। ১০-২০ জনের মধ্যে এক-দুজন বন্ধু হয়। আর বয়সের ব্যবধানেও বন্ধুত্ব হতে পারে। বড় হয়েছি বাবার শাসনের মধ্যে। আমার যখন বয়স ৫, তখনই মা মারা যান। বাবা যেমন আদর করতেন, তেমনি ছিল শাসন। আমি মনে করি না যে, বাবার সঙ্গে এমন বন্ধুত্ব হওয়া দরকার যে একসঙ্গেই সব করলাম।’ অজস্র প্রশ্নের উত্তরে এভাবেই উত্তর দিয়েছেন নায়ক ও প্রযোজক অনন্ত জলিল।

অনুষ্ঠানটির প্রযোজক জাহাঙ্গীর চৌধুরী বলেন, ‘আমরা আসলে সমাজবদ্ধভাবে বাস করি, কারণ আমরা একা চলতে পারি না। যাদের সঙ্গে সময় কাটাতে ভালো লাগে, তাদের আমরা বন্ধু বলি। ছেলেবেলার বন্ধু, স্কুল-কলেজের বন্ধু, কর্মজীবনের বন্ধু—এভাবে সময়ের সঙ্গে যুক্ত হয় নতুন নতুন বন্ধু। আমরা দর্শকের সামনে তুলে ধরতে চাই প্রতিষ্ঠিত ব্যক্তিরা কীভাবে বন্ধু নির্ণয় করতেন।’

উপস্থাপক ইভান সাইর বলেন, “অনন্ত আমার অনেক পছন্দের একজন মানুষ। উনি বাংলাদেশ চলচ্চিত্রের জন্য অনেক কিছুই করেছেন। আর ‘বন্ধু তোমারই খোঁজে’ অনুষ্ঠানটি উপস্থাপনা করার অভিজ্ঞতা অসাধারণ। দিন দিন দায়িত্ববোধ বেড়েই চলছে। আশা করি সবার ভালো লাগবে।”