নবজন্মের রং লাল!

Looks like you've blocked notifications!
সোনালি বেন্দ্রে, প্রিয়াঙ্কা চোপড়া ও নীতু কাপুর। ছবি : ইনস্টাগ্রাম

সোনালি বেন্দ্রে একজন প্রকৃত যোদ্ধা। তাঁর শরীরে ক্যানসার ধরা পড়ার পরও তিনি দমে যাননি, বরং পূর্ণ উদ্যমে লড়াই চালিয়ে যাচ্ছেন এ জীবাণুর বিরুদ্ধে! ভক্তদের আশার বাণী শোনাচ্ছেন। সংগ্রাম ও কঠিন যাপনের গল্পের পরিবর্তে শোনাচ্ছেন প্রাণবন্ত হয়ে বেঁচে থাকার গল্প। ভক্তরাও মনেপ্রাণে প্রার্থনা করছেন, দ্রুতই সুস্থ হয়ে উঠুন তাঁদের প্রিয় তারকা।

গত সপ্তাহে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে ধুমধামে আয়োজিত হয় প্রিয়াঙ্কা চোপড়ার বিবাহ-পূর্ব অনুষ্ঠান ব্রাইডাল শাওয়ার বা আইবুড়ো ভাত। সেই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন সোনালি বেন্দ্রে।

সামাজিক মাধ্যম টুইটার ও ইনস্টাগ্রামে অনুষ্ঠানের ছবি শেয়ার দিয়েছেন সোনালি। সেখানে তাঁর সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া ও নীতু কাপুরকে হাস্যোজ্জ্বল দেখা যাচ্ছে। মাঝখানে ব্রাইডাল শাওয়ারের সাদা পোশাকে প্রিয়াঙ্কা আর দুই পাশে উজ্জ্বল লাল পোশাক পরা সোনালি ও নীতু, এককথায় অসাধারণ লাগছে তাঁদের।

ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার দিয়ে নাতিদীর্ঘ আবেগময় ক্যাপশন দিয়েছেন ক্যানসার-যোদ্ধা সোনালি বেন্দ্রে। লাল পোশাক পরা সম্পর্কে তাঁর বাণী—‘নবজন্মের রং লাল!’

সোনালি বেন্দ্রে, প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁদের বন্ধুরা। ছবি : ইনস্টাগ্রাম

প্রিয়াঙ্কার ব্রাইডাল শাওয়ারে উপস্থিত থাকতে পেরে উচ্ছ্বসিত সোনালি। ক্যাপশনে লিখেছেন, ‘কারো বিশেষ মুহূর্তের ভাগিদার হতে পারা সব সময়ই অসাধারণ ব্যাপার এবং তা আরো বেশি, যখন সে হয় প্রিয় বন্ধু। প্রিয়াঙ্কার সঙ্গে কী অদ্ভুত সন্ধ্যা কাটল! তোমার ব্রাইডাল শাওয়ার ছিল ভালোবাসা ও আনন্দে ভরা। পরবর্তী জীবনে পা রাখার জন্য শুভকামনা, এত বড় আলিঙ্গন আর এত্তগুলো ভালোবাসা। এ এক অসাধারণ অনুভূতি, আবারও্ উজ্জ্বল রঙের পোশাক পরেছি! লাল নবজন্মের রং।’

নবজন্মের জন্য সোনালি বেন্দ্রে ক্যানসারের বিরুদ্ধে লড়াই করছেন। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ‘দিল হি দিল ম্যায়’ অভিনেত্রীর ‘হাই গ্রেড’ ক্যানসারের চিকিৎসা চলছে। সম্প্রতি রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর চিকিৎসার জন্য নিউইয়র্কে যান। সেখানে ঋষিরও চিকিৎসা চলছে। নীতু কাপুরের সঙ্গে প্রায়ই সোনালি ও প্রিয়াঙ্কার সঙ্গে দেখা যাচ্ছে।

বেশ কয়েক মাস গণমাধ্যমগুলোতে গুঞ্জন চলার পর প্রিয়াঙ্কা ও মার্কিন গায়ক নিক জোনাস তাঁদের ভালোবাসার কথা ঘোষণা দেন গত আগস্টে।

১৮ আগস্ট সনাতন রীতি মেনে হয় রোকা অনুষ্ঠান ও আংটি বদল। দুজনই বাগদানের ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। নিক তাঁর ভবিষ্যতের ‘মিসেস জোনাসকে’ স্বাগত জানান আর প্রিয়াঙ্কা প্রত্যুত্তরে লেখেন, ‘আমার সমস্ত হৃদয় ও আত্মা দিয়ে গ্রহণ করলাম।’

যা হোক, রাজস্থানের মেহরনগড় দুর্গে নিক ও প্রিয়াঙ্কা রাজকীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে গাঁটছড়া বাঁধবেন। শোনা যাচ্ছে, ১ ডিসেম্বর হবে তাঁদের বিয়ের মূল অনুষ্ঠান। তবে ২৯ নভেম্বর থেকে টানা তিন দিন চলবে সাড়ম্বর আয়োজন। সূত্র : হিন্দুস্তান টাইমস।