চীনে সেরা অভিনেতার পুরস্কার পেলেন অজয়

Looks like you've blocked notifications!
চীনে সেরা অভিনেতার পুরস্কার পেলেন বলিউড তারকা অজয় দেবগন। ছবি : সংগৃহীত

২৭তম চায়না গোল্ডেন রোস্টার অ্যান্ড হানড্রেড ফ্লাওয়ারস চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেতার পুরস্কার পেলেন অজয় দেবগন। ‘রেইড’ ছবিতে অভিনয়ের জন্য তিনি এ পুরস্কার পান।

পুরস্কার বিতরণের মধ্য দিয়ে গত শনিবার চীনের ফোশানে শেষ হয় চার দিনব্যাপী চলচ্চিত্র উৎসব। দর্শকের ভোটে নির্বাচিত হয়েছেন পুরস্কার বিজয়ীরা।

ইন্ডিয়া-চীন ফিল্ম সোসাইটির (আইসিএফএস) সঙ্গে যৌথভাবে প্রতিবছর এ উৎসব আয়োজন করে চায়না ফিল্ম অ্যাসোসিয়েশন (সিএফএ)।

আইসিএফএস প্রতিষ্ঠাতা কিশোর জাওয়াদে বলেছেন, ‘রেইড আমাদের জন্য বিশেষ একটি ছবি। প্রথম থেকেই এ ধরনের সিনেমায় আমাদের আস্থা।’

টি-সিরিজের চেয়ারম্যান ও ‘রেইড’ ছবির প্রযোজক ভূষণ কুমার বলেছেন, ‘এটা অজয় দেবগনের জন্য বড় বিজয়, শক্তিশালী অভিনয় দক্ষতার কারণেই গোল্ডেন রোস্টার অ্যান্ড হানড্রেড ফ্লাওয়ারস চলচ্চিত্র উৎসবে তাঁর মুকুটে নতুন পালক যোগ হলো।’

‘রেইড’ ছবিটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত। ১৯৮০ সালে ভারতের উত্তর প্রদেশে আয়কর অভিযান চালানো হয়েছিল। সে ঘটনার ওপর ভিত্তি করেই চলচ্চিত্রটি নির্মিত।

প্যানোরোমা স্টুডিওর চেয়ারম্যান ও প্রযোজক কুমার মঙ্গত পাঠক বলেছেন, ‘রেইড ছবির সহযোগী হতে পেরে আমরা গর্বিত, আন্তর্জাতিক পরিমণ্ডলে এটি ব্যাপক প্রশংসা পেয়েছে। প্রযোজক হিসেবে এটা আমাদের আত্মবিশ্বাস ও সাহস জুগিয়েছে, যাতে এ ধরনের ছবি আরো তৈরি করা যায়।’ সূত্র : মিড-ডে।