অর্জুনকেই বিয়ে? যা বললেন মালাইকা

Looks like you've blocked notifications!
অর্জুন কাপুরের সঙ্গে বিয়ের গুঞ্জন মালাইকা অরোরার। ছবি : সংগৃহীত

বলিউডে এখন বিয়ের মৌসুম চলছে। আগামীকাল ইতালির লেক কোমোকে বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর সিং ও দীপিকা পাডুকোন। ডিসেম্বরে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের গুঞ্জন চলছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের। পিছিয়ে নেই মালাইকা অরোরা ও অর্জুন কাপুরও।

সম্প্রতি বেশ কয়েকটি সংবাদমাধ্যম জানিয়েছে, আগামী বছরই সাতপাকে বাঁধা পড়বেন মালাইকা ও অর্জুন জুটি।

বেশ কয়েক বছর ধরেই তাঁদের বন্ধন অটুট আছে। গত বছর আরবাজ খানের সঙ্গে মালাইকার বিবাহবিচ্ছেদের পর ‘নমস্তে ইংল্যান্ড’ তারকা অর্জুনের সঙ্গে বিয়ের ব্যাপারটি আলোচনায় আসে। যদিও ‘ছাইয়া ছাইয়া’ কন্যা মালাইকা এর আগে বলেছেন, অর্জুনের সঙ্গে তাঁর বেশ ভালো বন্ধুত্ব। মানুষ এর অন্য অর্থ করছে।

গত মাসে ইতালিতে নিজের ৪৫তম জন্মদিন উদযাপন করেন মালাইকা। সেখানে তাঁকে সঙ্গ দেন ৩৩ বছর বয়সী অর্জুন। মিলান বিমানবন্দরে তাঁদের হাতে হাত ধরে হাঁটতে দেখা যায়। ভারতে ফেরার পর সামাজিক মাধ্যমগুলোতে তাঁদের যুগল ছবি ছড়িয়ে পড়ে। এরপর তাঁদের ডিনার ডেটে দেখা যায়। মাত্র চার দিন আগে মালাইকাকে অর্জুনের বাড়ির সামনে দেখা গেছে।

‘নাচ বলিয়ে-৮’ রিয়েলিটি শোতে মালাইকা-অর্জুন। ছবি : সংগৃহীত

সাম্প্রতিক খবরগুলো বলছে, মালাইকা-অর্জুন আগামী বছরই সম্পর্ক পাকাপাকি করতে যাচ্ছেন। আগামী এপ্রিলে তাঁরা সাতপাকে বাঁধা পড়বেন। এসব গুঞ্জন নিয়ে প্রশ্ন করা হলেও এর আগে কোনো উত্তরই দেননি তিনি। অবশেষে মুখ খুললেন।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে মালাইকা অরোরা বলেছেন, ‘ব্যক্তিগত জীবন নিয়ে কখনোই কিছু বলিনি। এটা এমন না যে এর উত্তর দিতে আমি লজ্জা পাই। আসলে ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে একদম স্বস্তি পাই না। আমার জীবনে কী হচ্ছে, সবাই এ নিয়ে সচেতন। এ নিয়ে কিছু বলার প্রয়োজন আছে বলে মনে করি না। আমি আমার জীবন উদযাপন করছি—এটা সুন্দর ও মূল্যবান।’

এখন অর্জুন কাপুরের প্রতিক্রিয়ার অপেক্ষায় ভক্তরা।

এদিকে মালাইকার সাবেক স্বামী আরবাজ খান মডেল জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে প্রেম করছেন। বিভিন্ন স্থানে এ যুগলকে একসঙ্গে দেখা যায়। সম্প্রতি প্রেমের কথা স্বীকার করেছেন আরবাজ। সুপারস্টার সালমান খানের ভাই আরবাজ খানকে ১৯৯৮ সালে বিয়ে করেন মালাইকা। বিয়ের ১৯ বছর পর গত বছর তাঁদের বিবাহবিচ্ছেদ হয়।

ইন্ডিয়া’স নেক্সট টপ মডেল ও ইন্ডিয়া’স গট ট্যালেন্টের বিচারকের আসনে রয়েছেন মালাইকা। ‘ছাইয়া ছাইয়া’, ‘মুন্নি বদনাম’, ‘আনারকলি ডিস্কো চলি’সহ বেশ কিছু গানে নেচে দর্শকের মন জয় করেছেন এ বলিউড সুন্দরী। সূত্র : বলিউড বাবল।