প্রতিদিন ১০ কেজি গয়না পরেন সৃজিতা!

Looks like you've blocked notifications!
ভারতের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সৃজিতা দে। ছবি : ইনস্টাগ্রাম

শুটিংয়ের প্রয়োজনে কত কিছু করতে হয় অভিনেতাদের। কখনো শরীরের ওজন কমাতে হয়, অভিনয়ের প্রয়োজনে বাড়াতেও হয়। ভারী গয়নাও পরতে হয় তাঁদের। মডেল-অভিনেত্রী সৃজিতা দে জানালেন, শুটিংয়ে তাঁকে প্রতিদিনই ১০ কেজি ওজনের গয়না পরতে হয়!

ভারতের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সৃজিতা দে। কলকাতায় জন্ম নেওয়া এ বঙ্গললনা সুপারন্যাচারাল শো ‘নজর’-এ অভিনয় করছেন। এ ধারাবাহিকে তাঁর চরিত্র দিলরুবা। সৃজিতা বললেন, এই শোতে তিনি ১০ কেজি ওজনের গয়না পরে শুটিং করেন।

সৃজিতা আরো বলেন, এত ওজনের গয়না পরে ঘণ্টার পর ঘণ্টা শুটিং করতে অনেক সময় ক্লান্তি আসে তাঁর। কিন্তু শুটিংয়ের প্রয়োজনে তাঁকে এ ভার বহন করতে হয়।

চরিত্রটি সম্পর্কে সৃজিতা আরো বলেন, এই শোতে একদম ব্যতিক্রমী লুক তাঁর, আধুনিক ও স্টাইলিশ। সৃজিতা ছাড়াও ‘নজর’-এ রয়েছেন অভিনেত্রী মোনালিসা।

স্টার প্লাসের জনপ্রিয় শো ‘নজর’ অভিনেত্রী বলেন, ‘আমাকে গলাভর্তি রুপার গয়না পরতে হয়, বাহুজুড়ে থাকে চুড়ি। আমি দিলরুবা চরিত্রটি খুব পছন্দ করি। এ চরিত্রের প্রত্যেক লুক ভালো লাগে। শুটিং করতেও ভালো লাগে। আশা করি, দর্শকও আমার পারফরম্যান্স উপভোগ করেন।’

জনপ্রিয় ধারাবাহিক ‘কসৌতি জিন্দেগি কে’ দিয়ে ছোটপর্দায় অভিষেক সৃজিতার। একতা কাপুরের ‘আস্থা’ ধারাবাহিকেও ছিলেন তিনি। ২০০৮ সালে ‘তাশান’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় এ সুন্দরীর।

জিটিভির ‘তুম হি হো বন্ধু সখা তুমহি’, লাইফ ওকের ‘পিয়া রাংগ্রিজ’, স্টার প্লাসের ‘কোই লাউত কে আয়া হ্যায়’সহ বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেন তিনি।

২০১১ সালে ‘লুভ কা দ্য এন্ড’ ও গত বছর ‘মুনসুন শুটআউট’ হিন্দি ছবিতেও দেখা যায় তাঁকে। সূত্র : বলিউড লাইফ।

সিরিয়াল-সিনেমা ছাড়াও বিভিন্ন টিভি শোতে দেখা যায় সৃজিতাকে। ছবি : ইনস্টাগ্রাম