নো গিফট প্লিজ!

Looks like you've blocked notifications!
কাল দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ে। ছবি : সংগৃহীত

অবশেষে বিয়ের সানাই বাজতে চলেছে। কালই সাতপাকে বাঁধা পড়বেন বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ইতালির লেক কোমোর প্রাসাদে হবে সাড়ম্বর আয়োজন।

গত শনিবার পরিবারের সদস্যদের নিয়ে মুম্বাই থেকে ইতালির উদ্দেশে রওনা দেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। এর পর থেকেই লেক কোমো থেকে বেশ কিছু ছবি অন্তর্জালে ঘুরছে। ভক্তরা অপেক্ষা করছে তাঁদের বিয়ের মূল ছবিগুলো দেখার জন্য।

তবে বিয়ের অনুষ্ঠানস্থলে কঠোর নিরাপত্তা রাখা হয়েছে। বাইরের কেউ ঢুকতেই পারবে না। এমনকি নিমন্ত্রিত অতিথিরাও মোবাইল নিয়ে যেতে পারবে না।

নিমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনাপত্র দেওয়া হয়েছে। বেশ কিছু নির্দেশনা মেনেই তাঁদের যেতে হচ্ছে সেখানে। এ ছাড়া দীপিকা ও রণবীর অতিথিদের অনুরোধ করেছেন, তাঁরা যেন উপহার না আনে।

অতিথিদের কাছ থেকে কোনো উপহার চান না ঠিকই, তবে কেউ যদি দিতেই চান, তাহলে দীপিকার ‘দ্য লাইভ লাভ লাফ ফাউন্ডেশনে’ অনুদান হিসেবে দিতে হবে।

দীপিকা ও রণবীরের বিয়ে হচ্ছে দক্ষিণ ভারত ও উত্তর ভারতের প্রথা অনুযায়ী। ইতালিতে বিয়ের পর নিজ দেশেও দুটো অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। একটি বেঙ্গালুরুতে, অপরটি মুম্বাইয়ে। পরিবারের লোকজন ও বন্ধুদের জন্যই ওই দুই অনুষ্ঠান। ২১ নভেম্বর বেঙ্গালুরুর দ্য লীলা প্যালেসে ও ২৮ নভেম্বর মুম্বাইয়ের গ্রান্ড হায়াত হোটেলে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

গত সপ্তাহে বেঙ্গালুরুতে দীপিকার মা উজ্জ্বলা পাডুকোন বিবাহপূর্ব অনুষ্ঠান আয়োজন করেছিলেন, যেখানে তাঁর নিকটতম আত্মীয় ও স্টাইলিস্টের দল উপস্থিত ছিলেন। গত ২ নভেম্বর বেঙ্গালুরুতে দীপিকার বাসভবনে অনুষ্ঠিত হয় নন্দী পূজা, এতে এ যুগলের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করা হয়।

সপ্তাহের শুরুতে পরিচালক সঞ্জয় লীলা বানসালির বাড়িতে গিয়ে দেখা করে আসেন রণবীর-দীপিকা। সঞ্জয়ের ‘গোলিয়োঁ কি রাসলীলা রামলীলা’ ছবির সেট থেকেই না কি তাঁদের প্রেমের শুরু। সঞ্জয়ের পরিচালনায় ‘বাজিরাও মাস্তানি’ ছবিতেও কাজ করেছেন এই যুগল। নামকরা ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে বিয়েতে সাজবেন দীপিকা। সূত্র : বলিউড বাবল

দীপিকা-রণবীরের বিয়ের অভ্যর্থনাপত্র। ছবি : সংগৃহীত