‘রাষ্ট্রদ্রোহীদের’ ধরতে গাজীপুরে নিরব

Looks like you've blocked notifications!

‘গেইম রিটার্নস’ ছবিটি ব্যবসায়িকভাবে সফল হওয়ার পর নতুন ছবি শুরু করেছেন নায়ক নিরব। এবার নিরব আসছেন নতুন ছবি নিয়ে, নাম ‘অফিসার রিটার্নস’। ছবিটি পরিচালনা করেছেন বন্ধন বিশ্বাস।

এরই মধ্যে গাজীপুরের শালবনে চার দিন শুটিং করেছেন তাঁরা। স্থিরচিত্রে দেখা যায় নিরবের গায়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিশেষ পোশাক। সঙ্গীদের নিয়ে তিনি গহিন জঙ্গলে কোনো একটি অভিযান চালাচ্ছেন। পরিচালক বন্ধন বিশ্বাস জানান, ছবিতে দেখা যাবে রাষ্ট্রদ্রোহীদের খুঁজতে গাজীপুরে অভিযান চালাচ্ছেন নিরব।

বন্ধন বিশ্বাস এনটিভি অনলাইনকে বলেন, ‘আমরা ১ নভেম্বর থেকে টানা চার দিন শুটিং করেছি গাজীপুরের শালবন ও তার আশপাশে। কিছু অ্যাকশন দৃশ্যের চিত্রায়ণ হয়েছে সেখানে। ছবিতে নায়ক নিরব পুলিশের বিশেষ একটি বাহিনীর অফিসার। তিনি খবর পান যে গাজীপুরে শালবনে রাষ্ট্রদ্রোহীরা গোপন মিটিং করছে। মূলত তাদের ধরতেই গাজীপুরে অভিযান পরিচালনা করেন নিরব। আমরা এরই মধ্যে প্রথম পর্যায়ের শুটিং শেষ করেছি।’

পরবর্তী শুটিং নিয়ে বন্ধন বিশ্বাস কলেন, ‘আমরা আগামী ২৫ তারিখ থেকে দ্বিতীয় পর্যায়ের শুটিং শুরু করব ঢাকার কিছু লোকেশনে। টানা সাত দিনের মতো শুটিং করার ইচ্ছে রয়েছে। তার পর ছোট একটা বিরতি নিয়ে আগামী মাসের মাঝামাঝিতে আবারও শুটিং করব। আসলে গল্পের প্রয়োজনে আমাদের বেশ কিছু লোকেশন ব্যবহার করতে হচ্ছে। যে কারণে চাইলেও টানা শুটিং করে ছবিটি শেষ করা সম্ভব নয়। সবাই দোয়া করবেন, আমরা যেন সুন্দর একটি ছবি উপহার দিতে পারি।’

এ বিষয়ে নিরব বলেন, “গেইম রিটার্নস ছবিটি দর্শকপ্রিয়তা পাওয়ার পর আমার কাছে দর্শকদের আলাদা একটা প্রত্যাশা তৈরি হয়েছে। আমি মনে করি, ‘অফিসার রিটার্নস’ ছবিটি আগের চেয়েও ভালো কিছু হবে। কারণ, প্রতিদিনই প্রযুক্তি উন্নত হচ্ছে, তাঁর ব্যবহারও বাড়ছে। এই ছবিটি আধুনিক সময়ের গল্প ও নির্মাণশৈলী দর্শক উপভোগ করবে। আশা করি, ছবিটি সবাই পছন্দ করবেন।”

ছবিতে নিরবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন জলি। এ ছাড়া এই ছবিতে আরো অভিনয় করছেন আলেকজান্ডার বো, সাদেক বাচ্চু, শক্তি খান, নিশু, শিমুল খান প্রমুখ।