জামে মসজিদের কাছে শুটিং করলেন প্রিয়াঙ্কা

Looks like you've blocked notifications!
দিল্লিতে ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং চলছে। ছবি : হিন্দুস্তান টাইমস

পুরোদমে চলছে সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং। লন্ডনের শুটিং শিডিউল শেষে এখন ভারতের রাজধানী দিল্লিতে চলছে এ ছবির দৃশ্য ধারণ। দিল্লির জনপ্রিয় পর্যটন এলাকা জামে মসজিদের কাছেই প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতারকে শুটিং করতে দেখা গেছে।

২০১৫ সালে সর্বশেষ ‘দিল ধড়কান দো’ ছবিতে প্রিয়াঙ্কা ও ফারহান জুটি বেঁধেছিলেন। 

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, দিল্লির জনপ্রিয় পর্যটন এলাকা জামে মসজিদের কাছেই ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং করতে দেখা গেছে। একটি বাড়ির চত্বরে প্রিয়াঙ্কা-ফারহানকে দৃশ্য ধারণ করতে দেখা যায়।

কড়া নিরাপত্তায় একটি গানের দৃশ্য ধারণ করা হয়েছে সেখানে। শুটিং সেটে ফারহান, প্রিয়াঙ্কা  ও সোনালিকে খুব মজা করতে দেখা গেছে। পুরোনো দিল্লিতে আউটডোর শুটিং বেশ উপভোগ করছেন কলাকুশলীসহ অভিনেতারা।

‘দ্য স্কাই ইজ পিংক’ দিয়ে দুই বছর পর বলিউডে ফিরবেন প্রিয়াঙ্কা চোপড়া। ২০১৬ সালে ‘জয় গঙ্গাজল’ ছিল তাঁর সর্বশেষ ছবি। আর গত বছর ফারহান আখতারের ‘লক্ষ্ণৌ সেন্ট্রাল’ মুক্তি পেয়েছিল।

‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিতে প্রিয়াঙ্কা-ফারহান ছাড়াও রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম।

‘দ্য স্কাই ইজ পিংক’ আয়শা চৌধারিকে নিয়ে নির্মিত। ১৯৯৬ সালের ২৭ মার্চ জন্মগ্রহণ করেন তিনি। মাত্র ১৩ বছর বয়সে পালমোনারি ফিব্রোসিস বা ফুসফুসের জটিল রোগে আক্রান্ত হন। এর পরই তিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেন। ২০১৫ সালের ২৪ জানুয়ারি মাত্র ১৯ বছর বয়সে মারা যান তিনি। তাঁর জীবনসংগ্রাম নিয়েই নির্মিত হচ্ছে ছবিটি।

ছবিটি প্রযোজনা করছেন রোনি স্ক্রুইবালা ও সিদ্ধার্থ রায় কাপুর। এ ছবিতে জাইরার মায়ের ভূমিকায় অভিনয় করছেন প্রিয়াঙ্কা । ছবির সংলাপ রচনা করেছেন জুহি চতুর্বেদী আর সংগীতে রয়েছেন প্রীতম চক্রবর্তী।

আর কিছুদিন পরই আনুষ্ঠানিকভাবে বিয়ের পিঁড়িতে বসবেন বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। বিয়ে হবে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে।

প্রিয়াঙ্কা-নিকের বিয়ের অনুষ্ঠান শুরু হবে ৩০ নভেম্বর, চলবে ২ ডিসেম্বর পর্যন্ত। গত ১৮ আগস্ট সনাতন রীতি মেনে হয় তাঁদের রোকা অনুষ্ঠান ও আংটিবদল।

কিছুদিন আগে প্রিয়াঙ্কা চোপড়া বিবাহপূর্ব অনুষ্ঠান উদযাপন করেছেন। দুটি ব্যাচেলরেট পার্টিতে যোগ দেন তিনি। সেখানে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কার চাচাতো বোন, ‘নমস্তে ইংল্যান্ড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও প্রিয়াঙ্কার হবু জা সোফি টার্নারসহ তাঁর বন্ধুরা।