প্রথম সন্তানের মা হলেন নেহা

Looks like you've blocked notifications!
প্রথম সন্তানের বাবা-মা হলেন বলিউড তারকা অঙ্গদ বেদি ও নেহা ধুপিয়া। ছবি : সংগৃহীত

বলিউড অভিনেতা নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি এখন হাওয়ায় ভাসছেন, আজ এ দম্পতির কোলজুড়ে এলো প্রথম সন্তান। কন্যাসন্তানের মা-বাবা হয়েছেন নেহা-অঙ্গদ জুটি।  উচ্ছ্বাসের বাঁধ ভেঙে পড়েছে এ তারকা দম্পতির। মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন।

মাত্র কয়েক দিন আগেই মুম্বাইয়ের বান্দ্রার ওম্যান হাসপাতালে দেখা গিয়েছিল নেহা ও অঙ্গদকে। খবর বেরিয়েছিল, শিগগিরই সন্তানের জন্ম দেবেন নেহা ধুপিয়া।

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন নেহা ধুপিয়া। এ নিয়ে খবরও প্রকাশ করেছিল গণমাধ্যমগুলো। কিন্তু এ খবর গোপন রেখেছিলেন নেহা-অঙ্গদ। চলতি বছরের ১০ মে হঠাৎ করেই বিয়ের পিঁড়িতে বসেন দুই প্রেমিক। তাঁদের বিয়েতে পরিবারের লোকজন ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন।

বিয়ের পর নেহার অন্তঃসত্ত্বা হওয়ার খবর আরো জোরালো হয়। যা হোক, অঙ্গদ ও নেহা দুজনই এ খবর উড়িয়ে দেন। অবশেষে ২৪ আগস্ট সামাজিক যোগাযোগমাধ্যমে আনুষ্ঠানিকভাবে এ দম্পতি ঘোষণা দেন, প্রথম সন্তানের মুখ দেখার অপেক্ষায় রয়েছেন তাঁরা। ইনস্টাগ্রামে অঙ্গদ বেদি সেই পোস্টে লেখেন, ‘হ্যাঁ! গুঞ্জন সত্যি। আমরা এখন তিনজন।’

যা হোক, এর পরই এ যুগল বেবি শাওয়ারের আয়োজন করেন। অনুষ্ঠানে উপস্থিত হন বলিউডের বন্ধু ও সহকর্মীরা। সম্প্রতি অঙ্গদ বেদি গণমাধ্যমের কাছে স্বীকার করেন, বিয়ের আগেই নেহা অন্তঃসত্ত্বা হয়েছিলেন।

মা হতে চলায় এর আগে বেশ উত্তেজনা দেখা যায় নেহার চোখেমুখে। একটি সংবাদমাধ্যমকে তিনি বলেন, স্বামী অঙ্গদ বেদি তাঁর সন্তানের ডায়াপার বদলে দেবে, এটা দেখতে আর তর সইছে না।

অন্তঃসত্ত্বার খবর এড়িয়ে যাওয়া প্রসঙ্গে মিড-ডেকে নেহা বলেন, ‘মানুষ যদি কাজের প্রস্তাব দেওয়া বন্ধ করে দেয়, তা নিয়ে উদ্বিগ্ন ছিলাম। ছয় মাসের আগে স্ফীত পেট বোঝা যাচ্ছিল না, এটা বেশ ভালো ব্যাপার ছিল। কারণ বুঝে ফেলাটা একটা ব্যাপার এখানে, কেউ কাজের জন্য অনুপযুক্ত ভাবতে পারে।’

প্রথম সন্তানের মা-বাবা হওয়ায় নেহা-অঙ্গদ এখন ভক্ত ও অনুরাগীদের শুভেচ্ছায় ভাসছেন। তাঁরা শিগগিরই কন্যাসন্তানের মুখদর্শন করতে চাইছেন। সূত্র : বলিউড বাবল।