‘রঙিন পাতা’য় ইমি

Looks like you've blocked notifications!
‘রঙিন পাতা’ অনুষ্ঠানের শুটিংয়ের ফাঁকে ইমি, মাসিদ রণ ও তৌহিদা শ্রাবণ্য। ছবি : সংগৃহীত

এনটিভির বিনোদনমূলক ধারাবাহিক অনুষ্ঠান ‘রঙিন পাতা’। অনুষ্ঠানের ৬৫তম পর্বে অতিথি হয়েছেন দেশের জনপ্রিয় মডেল শাবনাজ সাদিয়া ইমি। তাঁর সঙ্গে দেখা যাবে বিনোদন সাংবাদিক মাসিদ রণকে।

আজ রোববার রাত ৯টায় অনুষ্ঠানটি এনটিভিতে প্রচারিত হবে। ‘রঙিন পাতা’ সম্পর্কে শাবনাজ সাদিয়া ইমি বলেন, ‘খুব অল্প সময়ের মধ্যে অনেককিছু নিয়ে গল্প করেছি। নিজের কাজ নিয়েও অনেক কথা হয়েছে। আশা করছি, দর্শক অনুষ্ঠানটি উপভোগ করবেন।’

অন্যদিকে, সাংবাদিক মাসিদ রণ বলেন, “‘রঙিন পাতা’ সত্যিই ভিন্ন ধাঁচের একটি অনুষ্ঠান। যেহেতু এই অনুষ্ঠানটি আমাদের কাজ দর্শকের সামনে তুলে ধরছে তাই এর অংশ হতে পেরে আমি আনন্দিত।”

কাজী মোহাম্মদ মোস্তফার পরিকল্পনা ও প্রযোজনায় ‘রঙিন পাতা’ অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন তৌহিদা শ্রাবণ্য। অনুষ্ঠানটির গ্রন্থনা ও গবেষণা করেছেন নাইস নূর।

কাজী মোহাম্মদ মোস্তফা জানান, দেশের খবরের কাগজগুলোতে একটি পাতা বরাদ্দ থাকে বিনোদন জগতের খবরা খবরের জন্য। এই পাতাটিকে বিনোদন পাতাও বলা হয়ে থাকে। দেশ-বিদেশের বিনোদন দুনিয়ার সব খবর প্রকাশিত হয় এসব পাতায়। তাই এই পাতাটিকে ঘিরে বিনোদন জগতের বাইরেও সাধারণ পাঠকের রয়েছে ব্যাপক আগ্রহ। পত্রিকার সেই বিনোদন পাতাকে নিয়েই এই অনুষ্ঠান সাজানো।