কী অনুরোধ করলেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী?

Looks like you've blocked notifications!
চীনে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী। ছবি : সংগৃহীত

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর অফিশিয়াল ফেসবুক পেজে ঢুকলেই পাওয়া যাচ্ছে জান্নাতুল ফেরদৌস ঐশীর নতুন খবর। চীনের সাংহাই শহরে অনুষ্ঠিত হচ্ছে ৬৮তম বিশ্বসুন্দরী প্রতিযোগিতা। সেখানে অংশ নিয়েছেন এবারের এই ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’।

নতুন নতুন ছবির বাইরেও মাঝেমধ্যে নিজের ভিডিও পোস্ট করেন ঐশী। গতকাল ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর  অফিশিয়াল ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় ঐশী তাঁর ভুয়া ‘মোবস্টার’ অ্যাকাউন্ট নিয়ে কথা বলেন। ঐশী জানান, তাঁর নামে একাধিক ভুয়া ‘মোবস্টার’ আইডি রয়েছে, যার কারণে তাঁর সত্যিকারের ‘মোবস্টার’ আইডি ভেরিফায়েড করা সম্ভব হচ্ছে না।

যারা  ভুয়া ‘মোবস্টার’ আইডি খুলেছে, তাদের উদ্দেশে ঐশী বলেন, ‘আমার ফেইক মোবস্টার আইডি খুলে আপনাদের কোনো লাভ হচ্ছে না; কিন্তু আমার ক্ষতি হচ্ছে। এটাই আমার সত্যিকারের মোবস্টার আইডি। বাকিগুলো ফেইক। প্লিজ, বাকি আইডিগুলো বন্ধ করুন। আমি দেশ থেকে  অনেক দূরে আছি। আমাকে সমর্থন করুন।’

‘মোবস্টার’ হলো মোবাইল ফোনভিত্তিক একটি অ্যাপ, যার মাধ্যমে বিভিন্ন ক্ষেত্রের তারকারা সরাসরি তাঁদের ভক্তদের সঙ্গে যোগাযোগ রক্ষা করেন। এই অ্যাপের মাধ্যমে তারকারা অ্যাকাউন্ট খুলে নিজেদের খবর ও ভিডিও শেয়ার করতে পারেন।

দেশ থেকে ঐশীকে যাঁরা সমর্থন করছেন, তাঁদের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করছেন তিনি। ঐশী বলেন, ‘সবাইকে ধন্যবাদ আমার পাশে থাকার জন্য।’

৬৮তম বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় ১৫০টি দেশের প্রতিযোগীদের সঙ্গে লড়াই করছেন  ঐশী। আগামী ৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে।

এবারের  মিস  ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় প্রথম রানারআপ  নিশাত নাওয়ার সালওয়া ও নাজিবা বুশরা দ্বিতীয় রানারআপ হয়েছেন।

এবার ৩০ হাজারের মতো প্রতিযোগী অনলাইনে নাম নিবন্ধন করেছেন বলে জানান প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী। এর মধ্য থেকে আয়োজকরা এক হাজার ২০০ প্রতিযোগীকে বাছাই করেন। তাঁদের মধ্য থেকে বিচারকরা ১০ জন সেরা প্রতিযোগীকে নির্বাচিত করেন এবং তাঁদের মধ্য থেকে জান্নাতুল ফেরদৌস ঐশীকে বাছাই করা হয়।

গত বছর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় প্রথম বিজয়ী হিসেবে নাম ঘোষণা করা হয় এভ্রিলের। পরে এভ্রিলের বিরুদ্ধে তথ্য গোপন রাখার অভিযোগ ওঠে। বাদ পড়েন তিনি। এরপর বিচারকদের রায়ে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচিত হন জেসিয়া ইসলাম। চীনের সাংহাই শহরে অনুষ্ঠিত ৬৭তম বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় অংশ নেন তিনি। প্রতিযোগিতার সেরা ৪০-এ ছিলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম। কিন্তু সেমিফাইনাল থেকে বাদ পড়েন এই সুন্দরী। সেবার ‘মিস ওয়ার্ল্ড’ নির্বাচিত হন ভারতের মানসি চিল্লার।