মায়ের সঙ্গে প্যারিস ঘুরছেন প্রিয়াঙ্কা

Looks like you've blocked notifications!
মায়ের সঙ্গে প্যারিস ভ্রমণ উপভোগ করছেন প্রিয়াঙ্কা। ছবি : সংগৃহীত

মাত্র দুদিন আগেই দিল্লিতে শুটিং করতে দেখা গিয়েছিল বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়াকে। সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির দৃশ্য ধারণে ছিলেন তিনি। সঙ্গে ছিলেন ফারহান আখতার। যা হোক, মনকে চাঙ্গা করতেই বোধ হয় মায়ের সঙ্গে একান্তে সময় কাটাতে চেয়েছেন প্রিয়াঙ্কা। সেইমতো মা মধু চোপড়ার সঙ্গে প্যারিসে উড়াল দিয়েছেন পিসি।

ভক্তরা প্রিয়াঙ্কা চোপড়াকে পিসি বলেই ডাকেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে সে খবর নিজেই জানালেন পিসি। একটি ছবি শেয়ার দিয়েছেন তিনি, সেখানে মা মধু চোপড়াসহ কয়েক বন্ধুর সঙ্গে পান করতে দেখা যাচ্ছে তাঁকে।

‘বরফি’ অভিনেত্রী প্রিয়াঙ্কা ছবির ক্যাপশনে লিখেছেন, ‘হ্যালো প্যারিস।’ মা মধুমালতী (ডাকনাম), বন্ধু চঞ্চল ডিসুজা, মিলিতা তোসকান ও মিমিকে সেই ছবি ট্যাগ দিয়েছেন তিনি।

মা ও বন্ধুদের সঙ্গে প্রিয়াঙ্কার চিয়ার্স সেশন। ছবি : ইনস্টাগ্রাম

সম্প্রতি দিল্লির জনপ্রিয় পর্যটন এলাকা জামে মসজিদের কাছেই একটি বাড়ির চত্বরে প্রিয়াঙ্কা-ফারহানকে দৃশ্য ধারণ করতে দেখা যায়। এটা ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির দ্বিতীয় শিডিউলের শুটিং। এর আগে লন্ডনে শুটিং করা হয়। এ ছবিতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম ও রোহিত সরাফ।

‘দ্য স্কাই ইজ পিংক’ দিয়ে দুই বছর পর বলিউডে ফিরবেন প্রিয়াঙ্কা চোপড়া। ২০১৬ সালে ‘জয় গঙ্গাজল’ ছিল তাঁর সর্বশেষ ছবি। আর গত বছর ফারহান আখতারের ‘লক্ষ্ণৌ সেন্ট্রাল’ মুক্তি পেয়েছিল।

ছবিটি প্রযোজনা করছেন রোনি স্ক্রুইবালা ও সিদ্ধার্থ রায় কাপুর। এ ছবিতে জাইরার মায়ের ভূমিকায় অভিনয় করছেন প্রিয়াঙ্কা। ছবির সংলাপ রচনা করেছেন জুহি চতুর্বেদী আর সংগীতে রয়েছেন প্রীতম চক্রবর্তী।

আর কিছুদিন পরই বিয়ের পিঁড়িতে বসবেন প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর বাগদত্তা মার্কিন গায়ক নিক জোনাস। বিয়ে হবে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে। বিয়ের অনুষ্ঠান শুরু হবে ৩০ নভেম্বর, চলবে ২ ডিসেম্বর পর্যন্ত। গত ১৮ আগস্ট সনাতন রীতি মেনে হয় এ তারকা জুটির আংটিবদল। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।