ঘুরেফিরে একটি প্রশ্নই কেন?

Looks like you've blocked notifications!
বলিউড তারকা আলিয়া ভাট ও তাঁর প্রেমিক রণবীর কাপুর। ছবি : সংগৃহীত

চলতি বছর বক্স অফিসে দারুণ সাফল্য পেয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। তাঁর ‘রাজি’ চলচ্চিত্রটি বিস্ময়কর ব্যবসা করেছে। আলিয়া এখন মুম্বাইয়ে ‘কলঙ্ক’ ও ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। চলচ্চিত্র অঙ্গনে আলিয়া পার করেছেন মাত্র ছয় বছর, কিন্তু এর মধ্যেই অগণিত ভক্ত-অনুরাগীর মন জয় করেছেন। অভিনয়গুণে পেয়েছেন দর্শকের ভালোবাসা।

কয়েক দিন আগে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ২৫ মিলিয়ন অনুসরণকারীর মাইলফলক অতিক্রম করেছেন আলিয়া ভাট। ভক্তদের ভালোবাসায় উচ্ছ্বসিত আলিয়া। তাঁদের ধন্যবাদ জানাতে গতকাল সোমবার ‘যা ইচ্ছে জিজ্ঞেস করো’ শিরোনামে ভিডিওর মাধ্যমে সরাসরি যুক্ত হন তিনি। এ সময় তাঁর অনুসরণকারীদের ধন্যবাদ জানান।

সরাসরি সম্প্রচারিত ভিডিওতে ভক্ত ও অনুরাগীদের নানা প্রশ্নের উত্তর দেন আলিয়া ভাট। এ সময় বেশিরভাগ প্রশ্নই আসে, ঠিক কবে তিনি বিয়ে করতে যাচ্ছেন।

আলিয়া বলেন, ‘কখন আমি বিয়ে করব? কখন আমি বিয়ে করব, এই প্রশ্নটাই কেন সবাই করে? ঘুরেফিরে সবার যেন এই একটাই প্রশ্ন। আপনারা তো জানেনই, আমার বয়স মাত্র ২৫। আমি মনে করি, এখন বিয়ে করাটা খুব তাড়াতাড়ি হয়ে যাবে।’

তবে ভারতের গণমাধ্যমগুলো বলছে, আলিয়া ভাট ও রণবীর কাপুর আগামী বছরেই বিয়ে করতে চলেছেন।

এক বছর ধরে আলিয়া ও রণবীর প্রেম করছেন। তবে চলতি বছরের মে মাসে আলিয়ার সঙ্গে তাঁর সম্পর্কের কথা স্বীকার করেন রণবীর। তখন তিনি বলেছিলেন, তাঁদের সম্পর্ক একদম নতুন, তো পাকাপাকির জন্য আরো সময় দেওয়া প্রয়োজন।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে রণবীর, তাঁর বাবা ঋষি কাপুর ও মা নীতু কাপুরের সঙ্গে সাক্ষাৎ করেন আলিয়া। সেখানে ঋষি কাপুর চিকিৎসাধীন।

গত রোববার লাক্স গোল্ডেন রোজ অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে উপস্থিত হন আলিয়া। সেখানেও নিজের বিয়ে নিয়ে কথা বলেন তিনি। আলিয়া বলেন, মানুষ যেহেতু তাঁর বিয়ের জন্য অপেক্ষা করছে, তাই আরো অপেক্ষা করতে হবে। সূত্র : পিংকভিলা।