রহমান যোগ রোমান্স সমান রহমান্স!

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন ও তাঁর প্রেমিক মডেল রহমান শাল। ছবি : সংগৃহীত

সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন ও মডেল রহমান শালের প্রেমের খবর এখন আর গোপনীয় নয়। বয়সের বিশাল ব্যবধান সত্ত্বেও এ জুটিকে বেশ মানিয়েছে বলেই জানাচ্ছেন ভক্তরা। বিভিন্ন স্থানে ঘুরছেন দুজন। সম্প্রতি তাজমহলও দর্শন করে এসেছেন। সামাজিক মাধ্যমে ছবি দিচ্ছেন একের পর এক।

গতকাল ছিল (১৯ নভেম্বর) সুস্মিতা সেনের ৪৩তম জন্মদিন। প্রেমিকার জন্মদিনে আদুরে বার্তা পাঠিয়ে শুভেচ্ছা জানিয়েছেন ২৭ বছরের রহমান। আর সেই বার্তার উত্তরও দিয়েছেন সুস্মিতা। অভিনেত্রী তো বলেই দিয়েছেন, এখন তাঁর জীবনে ‘রহমান্সিং’ চলছে। প্রেমের এই যোগফল কে না বোঝে—রহমান যোগ রোমান্স সমান তো রহমান্সই!

ইনস্টাগ্রামে গতকাল নিজেদের অন্তরঙ্গ ছবি শেয়ার দিয়ে রহমান ক্যাপশনে লেখেন, ‘হে হে, দেখো আজ কার জন্মদিন! শুভ জন্মদিন মাই জান।’ এর সঙ্গে ভালোবাসার ইমোকনও যুক্ত করেন তিনি। আরো লেখেন, ‘আমি জানি, খুবই ক্ষুদ্র মানুষ আমি, তাই তারা যেন আমাকে বিবেচনার সঙ্গে নেয়। তোমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন আজ, একে আরো গুরুত্বপূর্ণ করে তোলো। অনাগত দিনগুলো হোক অসাধারণ!’

রহমানের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত সুস্মিতার। ছবি : সংগৃহীত

আর সবশেষে হ্যাশট্যাগ দিয়ে রহমান লেখেন, ‘এসএস (সুস্মিতা সেন) আমি তোমাকে আজীবন ভালোবাসব!’

রহমানের মধুর ভালোবাসার প্রতিদান দিলেন সুস্মিতাও। রহমানের শেয়ার করা ছবিটি রিশেয়ার দিয়ে প্রেমে ধরাশায়ী সুস্মিতা লিখেছেন, ‘তোমাকেও অনেক-অনেক ভালোবাসি জান আমার।’

যেন রহমানের চিঠির উত্তর দিয়েছেন সুস্মিতা। শেষে লিখেছেন, ‘ইতি, তোমারই বার্থডে গার্ল!’ এর ফাঁকে ফাঁকে ভালোবাসা, চুমু আর চোখ টিপের ইমোকনও দিয়েছেন সুস্মিতা। হ্যাশট্যাগ দিয়ে সবাইকে জানিয়ে রেখেছেন, প্রথমবারের মতো কারো পোস্ট রিপোস্ট করেছেন তিনি—#মাই ফার্স্ট রিপোস্ট।

প্রেমিক রহমান শালের সঙ্গ বেশ উপভোগ করছেন সুস্মিতা। ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন। কিছুদিন আগে সুস্মিতা তাঁর বাড়িতে দীপাবলি পার্টি দেন, সেখানেও উপস্থিত ছিলেন রহমান। কয়েক সপ্তাহ ধরে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করছেন দুজনই। তাঁর দুই কন্যার সঙ্গেও রহমানকে দেখা গেছে। মনে হচ্ছে, মায়ের পছন্দে বেশ খুশিই তারা।

সুস্মিতা ও তাঁর দুই মেয়ের সঙ্গে রহমান। ছবি : সংগৃহীত

কিছুদিন আগে গুঞ্জন ওঠে, রহমানকে আগামী বছর বিয়ে করছেন সুস্মিতা। পরে গুঞ্জন নাকচ করে দেন তিনি। ইনস্টাগ্রামে স্রিফ তুম অভিনেত্রী বলেন, মডেল রহমানের সঙ্গে তিনি ‘রহমান্সিং জীব্ন’ কাটাচ্ছেন।

সুস্মিতা লেখেন, ‘পুরো বিশ্ব যখন তাকিয়ে আছে, তখন আমি প্রশিক্ষণ নিচ্ছি। সবাই সব আংটি ও প্রতিশ্রুতির কথা বলছে, আমি খেলছি! সব গল্পগুজব এক লহমায় মারা গেল, আপাতত বিয়ে করছি না। তবে একদম রহমান্সিং জীবন কাটাচ্ছি। অনেক সত্য বলা হয়ে গেছে! সবাইকে ভালোবাসা! মুয়াহহহহ!’

রহমান মুম্বাইয়েরই মডেল। বেশ কিছু বিজ্ঞাপনে দেখা গেছে তাঁকে। বলিউডে পা রাখার জন্য বহুদিন ধরেই নাকি জোর চেষ্টা চালাচ্ছেন তিনি।

এর আগেও সুস্মিতা সেনের সঙ্গে রণদীপ হুদা, বিক্রম ভাটের সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠেছিল। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে সুস্মিতা খুব একটা মুখ খুলতেন না। অথচ রহমানের সঙ্গে নিজের সম্পর্কের কথা প্রকাশ্যেই জানাচ্ছেন। সে কারণেই তাঁদের বিয়ের জল্পনা বাড়ছে বি-টাউনে। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।