‘পিৎজা ভাই’ ছবিতে প্রীতমের গান

Looks like you've blocked notifications!

পুরোপুরি গানের জগতের মানুষ প্রীতম হাসান। মাঝেমধ্যে অভিনয় করতেও দেখা যায় তাঁকে। সর্বশেষ নুহাশ হুমায়ূন পরিচালিত ‘৭০০ টাকা’ ছবিতে অভিনয় করে আলোচিত হন তরুণ প্রজন্মের জনপ্রিয় এই সংগীতশিল্পী।

নুহাশের সঙ্গে কাজের রসায়ন ভালোভাবে জমে উঠেছে প্রীতমের। কারণ, নুহাশের নতুন স্বল্পদৈর্ঘ্যের ছবি ‘পিৎজা ভাই’-তে থাকছে তাঁর গাওয়া একটি গান। এর শিরোনাম ‘আমি আমার মতো’। ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে গানটি গতকাল প্রকাশ পেয়েছে। কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর সুর ও সংগীত করেছেন প্রীতম নিজেই। রাকিব হাসান রাহুলের সঙ্গে যৌথভাবে গানটির কথাও লিখেছেন তিনি।

‘আমি আমার মতো’ গানটি ছবির গল্পের সঙ্গে মিল রেখে করা হয়েছে বলে জানিয়ে প্রীতম বলেন, ‘ছবিটির গল্প একাবারে গতানুগতিক ধারার বাইরে। গল্পের সঙ্গে গানের মিল খুঁজে পাবেন দর্শক।’

প্রীতম আরো বলেন, ‘নুহাশ ভাইয়ের কাজ সব সময় ভিন্নরকম। এই ছবিটিও দর্শকের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’

‘পিৎজা ভাই’-এর গল্পে দেখা যাবে, পার্থ একজন পার্টটাইম পিৎজা ডেলিভারি বয়। শুধু রাতেই সে এই কাজ করে। আর দশটা সাধারণ হেরে যাওয়া মানুষের মতোই তার জীবন। টাকার টানাটানি তো লেগেই আছে। এমনকি ভাগ্যদেবতাও তার সহায় নয়। এমনি করেই কেটে যায় পার্থর জীবন। একদিন ঘটনাচক্রে পিৎজা ডেলিভারির সময় পার্থ জড়িয়ে পড়ে মাদক ব্যবসার সঙ্গে। শহরের উচ্চ পর্যায়ের এলাকাগুলোতে, পিৎজার সঙ্গে সঙ্গে পার্থ হাত ধরে ছড়িয়ে পড়তে থাকে মাদক। এই অন্ধকার জগতের ঝলমলে আলোয় ক্রমেই হারিয়ে যেতে থাকে সহজ সরল পার্থ। দিনের আলোর মানুষগুলো কেমন করে রাতের আঁধারে বদলে যায়, এসবের মুখোমুখি হতে হতে একসময় পার্থ হারিয়ে ফেলে নিজেকে। এভাবে এগিয়ে যায় গল্প।

আলফা আই মিডিয়া প্রোডাকশন ব্যানারে নির্মিত এই ছবিতে রাহাত ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশৌরী রশীদ খান, জুনেয়না ফ্রান্সিস কবীর, বায়েজীদ হক জোয়ারদার প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছেন শাহরিয়ার শাকিল। আগামীকাল শনিবার অনলাইন প্ল্যাটফর্ম বায়োস্কোপ অরিজিনাসে প্রকাশ পাবে ‘পিৎজা ভাই’।