‘ছবির ট্রেলারের প্রশংসা করেছিল সবাই’

Looks like you've blocked notifications!
‘আজ তাক অ্যাচিভার অ্যাওয়ার্ডস’ নিচ্ছেন নির্মাতা হাসিবুর রেজা কল্লোল। ছবি : সংগৃহীত

‘বাংলা ছবি নিয়ে আমাদের সীমাবদ্ধতা আছে অনেক। আন্তর্জাতিক পর্যায়ে আমরা এখনো পৌঁছাতে পারিনি। এটা সত্যি। তবে ইউটিউবের কারণে এখন দেশের বাইরেও আমাদের কাজগুলো দেখতে পায় দর্শক। এটা  আনন্দের খবর।’ – কথাগুলো এনটিভি অনলাইনকে বলেছেন ‘সত্তা’  ছবির পরিচালক হাসিবুর রেজা কল্লোল।

সম্প্রতি মুম্বাইয়ে ‘সত্তা’ ছবির জন্য সেরা পরিচালক হিসেবে  ‘আজ তাক অ্যাচিভার অ্যাওয়ার্ডস’ পেয়েছেন তিনি। মুম্বাইয়ের মেয়র অডিটরিয়াম হলে তাঁর হাতে পুরস্কার তুলে দিয়েছেন ‘সনম বেওয়াফা’ ছবির পরিচালক শাওন কুমার।

এ বিষয়ে নিজের অনুভূতি প্রকাশ করে হাসিবুর রেজা কল্লোল বলেন, “যেকোনো পুরস্কার সম্মানের। মেয়র অডিটরিয়াম হলে ‘সত্তা’ ছবির ট্রেলার  দেখানো হয়েছিল। ছবির ট্রেলারের প্রশংসা করেছিল সবাই। তখন আমার বেশি  ভালো অনুভূতি হয়েছিল। ছবির  নায়িকা পাওলি দামকে তাঁরা চিনলেও নায়ক শাকিব খানকে চিনে না।  উপস্থিত দর্শক ও সাংবাদিকরা  আমাকে জিজ্ঞাসা করেছিলেন, ‘এই নায়ক কে?’ শাকিবকে তাঁরা পছন্দ করেছিল।”

হাসিবুর রেজা কল্লোল  ছাড়াও ‘সত্তা’ ছবির প্রযোজক ও কাহিনীকার সোহানী হোসেন  ‘আজ তাক অ্যাচিভার অ্যাওয়ার্ডস’ পেয়েছেন। এ ছাড়া বাংলাদেশ থেকে  গ্লোবাল মিউজিক কোলাবরেশন প্রজেক্ট ‘উইন্ড অব চেঞ্জ’-এর জন্য সেরা সংগীত পরিচালক হিসেবে  ‘আজ তাক অ্যাচিভার অ্যাওয়ার্ডস’ পান কৌশিক হোসেন তাপস। পাঞ্জাবি সুফি গায়ক জসপিন্দর নারুলার হাত থেকে তিনি এ সম্মাননা গ্রহণ করেন। এদিকে চলচ্চিত্র ও গানের সঙ্গে  যুক্ত ভারতের ৪৭ জন্য শিল্পী এই পুরস্কার পেয়েছেন।