বিয়ের তারিখ পেছাল স্পর্শীয়ার

Looks like you've blocked notifications!
মা, হবু বর ও শাশুড়ির সঙ্গে স্পর্শীয়া ছবি : সংগৃহীত

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শীয়ার সঙ্গে গত ২৩ সেপ্টেম্বর  নির্মাতা রাফসান আহসানের বাগদান সম্পন্ন হয়। পরিবারের সম্মতিতে তাঁদের দুজনের আংটি বদল হয়েছিল। কথা ছিল আগামীকাল তাদের বিয়ের আনুষ্ঠানিকতা হবে। কিন্তু বিয়ের তারিখ আপাতত স্থগিত করা হয়েছে। এমনটিই জানালেন স্পর্শীয়া। এর কারণ রাফসান আহসানের মা গতকাল হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এখন তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। দুই বছর ধরে তিনি কিডনিজনিত সমস্যায় ভুগছেন। তাঁর দুটো কিডনিই নষ্ট হয়ে গিয়েছে। প্রতি সপ্তাহে তাঁকে তিনবার হাসপাতালে নিতে হয় চিকিৎসার জন্য। বয়সের কারণে কিডনি পরিবর্তন করা একেবারে সম্ভব নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা। 

রাফসানের সঙ্গে স্পর্শীয়ার বন্ধুত্বের সম্পর্ক ছিল। একপর্যায়ে রাফসান স্পর্শীয়াকে প্রেমের প্রস্তাব দেন। প্রস্তাব পাওয়ার পর স্পর্শীয়া রাফসানকে তাঁদের বাসায় সরাসরি বিয়ের প্রস্তাব দিতে বলেন। এরপর  দুই মাস আগে রাফসানের পরিবার স্পর্শীয়ার বাসায় বিয়ের প্রস্তাব পাঠায়। আর এভাবেই  তাঁদের বাগদান সম্পন্ন হয়। বাগদান অনুষ্ঠানে  দুই পরিবার ও তাঁদের কিছু বন্ধু-বান্ধব উপস্থিত ছিলেন। 

এদিকে, ঈদে বিভিন্ন চ্যানেলে স্পর্শীয়া অভিনীত বেশ কিছু নাটক দেখেছেন দর্শক। এর মধ্যে রয়েছে ওয়াহিদ আনাম পরিচালিত টেলিফিল্ম ‘চক্র’, নাজনীন হাসান চুমকি পরিচালিত ‘প্রেম-প্রীতি’ এবং মেহের আফরোজ শাওন পরিচালিত ‘যইতরী’।