সারার কোলে পুতুল তৈমুর

Looks like you've blocked notifications!
বোন সারার সঙ্গে ছোট্ট তৈমুরের দুষ্টুমি (বাঁয়ে) ও সারার কোলে পুতুল তৈমুর। ছবি : ইনস্টাগ্রাম

বলিউডে অভিষেকের আগেই ব্যাপক জনপ্রিয় সাইফ আলি খানের আদুরে কন্যা সারা আলি খান। প্রায় প্রতিদিনই খবরের শিরোনাম হচ্ছেন তিনি। আগামী মাসের প্রথম সপ্তাহে ‘কেদারনাথ’ দিয়ে অভিনয়জগতে যাত্রা শুরু করছেন সারা। ওই মাসেই মুক্তি পাবে তাঁর অভিনীত ‘সিম্বা’। চলতি বছরের শেষ মাসটিতে দুটো ছবি দিয়ে বিনোদন জগৎ কাঁপাতে আসছেন এ তারকাসন্তান।

সম্প্রতি একটি রিয়েলিটি টিভি শোতে উপস্থিত হন সারা ও তাঁর সহ-অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এই শোতে তাঁরা ‘কেদারনাথ’ ছবির প্রচারণায় অংশ নেন।

সাইফ আলি খান ও তাঁর দ্বিতীয় স্ত্রী কারিনা কাপুর খানের ছোট্ট আদুরে সন্তান তৈমুর আলি খান। ছোট্ট তৈমুর অন্তর্জাল দুনিয়ায় জনপ্রিয়তম। ঘর থেকে বের হলেই চিত্রসাংবাদিকদের ক্লিকে ধরা দেয় এই তারকাপুত্র। হাত নেড়ে সাড়া দেয় তৈমুর। ছোট্ট তৈমুর জানে, কীভাবে ক্যামেরার সামনে পোজ দিতে হয়!

কয়েক দিন আগে তৈমুরের কয়েক ভক্ত মিলে তৈরি করেন পুতুল তৈমুর। পুতুলটি দেখতে হুবহু তৈমুরের  মতো। এই আদুরে পুতুলটিও জনপ্রিয় হয়ে উঠেছে ভারতজুড়ে। অন্তর্জালে পুতুল তৈমুরের ছবি প্রকাশের সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়।

রাখিবন্ধনে ভাইয়ের কপালে তিলক আঁকছেন সারা। ছবি : ইনস্টাগ্রাম

অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ ছবির প্রচারণায় অংশ নিতে ‘সা রে গা মা ২০১’৮-এর মঞ্চে হাজির হন সারা। আর সেখানে দেওয়া হয় অনেক উপহার। এর মধ্যে অন্যতম ছিল তাঁর ছোট ভাই তৈমুরের পুতুল। সারার কোলে ছোট্ট ভাইয়ের পুতুল—এই ছবিটিও এরই মধ্যে অন্তর্জালে ভাইরাল হয়েছে।

বেশ কিছু ফ্যান ক্লাব ইনস্টাগ্রামে পুতুল তৈমুর কোলে সারার ছবি শেয়ার দিয়েছে। ছবিতে দেখা যায়, সারা আলি খান পুতুলটিকে জড়িয়ে ধরে আছেন। সারা তাঁর আদরের সৎভাই তৈমুরের বেশ ঘনিষ্ঠ। রাখিবন্ধন উৎসবে ছোট্ট তৈমুরের সঙ্গে তাঁকে দেখা গেছে।

আগামী ৭ ডিসেম্বর মুক্তি পাবে সারার প্রথম ছবি ‘কেদারনাথ’। এর পরই মুক্তি পাবে রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’। এ ছবিতে রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধেছেন সারা। ২৮ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। শোনা যাচ্ছে, এর মধ্যেই আরো সিনেমার প্রস্তাব পাচ্ছেন আবেদনময়ী এ তারকাকন্যা। সূত্র : বলিউড বাবল।

রিয়েলিটি শোতে সারাকে পুতুল তৈমুর উপহার। ছবি : ইনস্টাগ্রাম