সালমানের বিগ বসে সারা

Looks like you've blocked notifications!
সালমান খানের বিগ বসে দেখা যাবে সারা আলি খানকে। ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খান সঞ্চালিত জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের এবারের ১২তম মৌসুমে দেখা যাবে সাইফ আলি খানের মেয়ে সারা আলি খানকে। আর কিছুদিন পরই ‘কেদারনাথ’ দিয়ে হিন্দি ছবিতে অভিষেক হচ্ছে সারার। বিগ বসে সহ-অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে এ ছবির প্রচারণায় অংশ নেবেন সারা।

সংবাদমাধ্যম মুম্বাই মিররকে একটি সূত্র জানিয়েছে, এটি হবে সালমান ও সারার স্মৃতিকাতর ভ্রমণ। ১৯৯৯ সালে সুরজ বর্যটিয়া পরিচালিত ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবিতে সারার বাবা সাইফ আলি খানের সঙ্গে রুপালি পর্দা ভাগাভাগি করেন সালমান খান। বলিউড সুলতান বিগ বসের সেটে সেইসব স্মৃতি বর্ণনা করবেন এবং সারার বেড়ে ওঠাসহ বিভিন্ন বিষয়ে কথা বলবেন।

সূত্রটি আরো জানায়, সারা ও সুশান্ত দুজনই তাঁদের ‘কেদারনাথ’ ছবির একটি গানের তালে নাচবেন এবং বিগ বসের গৃহসঙ্গীদের সঙ্গে আলাপ করবেন। এ জন্য কয়েকটি মজার আয়োজন করা হয়েছে, আর সে আয়োজনের বিচারক থাকবেন এ অভিনেতাদ্বয়।

‘কেদারনাথ’ চলচ্চিত্রে সারা আলি খান। ছবি : সংগৃহীত

গুঞ্জন আছে, আরেক সুপারস্টার শাহরুখ খানের আসন্ন ‘জিরো’ ছবির প্রচারণায় অংশ নিতে বিগ বসের সেটে দেখা যাবে বলিউড বাদশাকে। শাহরুখের সঙ্গে থাকবেন এ ছবির দুই নায়িকা ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। তবে সূত্রটি বলছে, বিগ বসে কিং খানকে দেখতে আরো অপেক্ষা করতে হবে।

গত ৮ নভেম্বর এক প্রতিবেদনে মুম্বাই মিরর জানিয়েছিল, ‘সিম্বা’ পরিচালক রোহিত শেঠির শো ‘খাতরো কে খিলাড়ি’তে সালমান খানের সঙ্গে যোগ দেবেন সদ্য বিবাহিত রণবীর সিং। ‘সিম্বা’ ছবিতে রণবীরের সঙ্গে জুটি বেঁধেছেন সারা আলি খান। এ ছবিটি মুক্তি পাবে ২৮ ডিসেম্বর। যা হোক, বিগ বসে সারাকে দেখতে উন্মুখ ভক্তরা।