শুটিং সন্দেশ

রুমার ‘ইউটার্ন’

Looks like you've blocked notifications!
‘ইউটার্ন’ ছবির একটি আইটেম গানে রুমা। ছবি : মোহাম্মদ ইব্রাহিম

ঢাকাই ছবির শুটিং নিয়ে অনেকেরই আগ্রহ রয়েছে। সে আগ্রহ মেটাতেই আজ জানাব আলভী আহমেদের প্রথম ছবি ‘ইউটার্ন’-এর শুটিংয়ের খবর। এ ছবিতে ব্যবহার হয়েছে দুটি আইটেম গান।

দ্বিতীয় আইটেম গানের শুটিং শুরু হয়েছে গতকাল সোমবার ২৩ ফেব্রুয়ারি এফডিসির ৪ নম্বর ফ্লোরে। গানটির শুটিং আজ মঙ্গলবার ২৪ ফেব্রুয়ারি শেষ হবে। আর এই শুটিংয়ের মধ্য দিয়ে শেষ হচ্ছে ছবির কাজ। এ ছবির একটি আইটেম গানে নেচেছেন মডেল রুমা।

‘দিলেতে চোট লেগেছে, তার ছিঁড়েছে ব্রেইনে’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন কনা। শাহান কবন্ধের কথায় গানটির সুর করেছেন ফুয়াদ।

রুমা বলেন, ‘আমি এ ছবিতে একটি আইটেম গানের পাশাপাশি একটা ছোট চরিত্রে অভিনয়ও করেছি।’ এই আইটেম গানের শুরুতে দেখা যাবে, এফডিসির একজন প্রযোজক একটি আইটেম গানের সেটে ঢুকে পড়েন। এর পরই শুরু হয় রুমার আইটেম নাচ।

‘ইউটার্ন’ রুমার দ্বিতীয় কাজ। এর আগে তিনি ‘গেইম’ নামে একটি ছবিতে আইটেম গানের সঙ্গে নেচেছেন। তবে এখানে একটি দৃশ্যের কাজ করে তাঁর ভালো লেগেছে।

ছবিতে নিয়মিত কাজ করবেন কি না, এমন প্রশ্নের জবাবে রুমা বলেন, ‘কাজ করতে তো ভালোই লাগছে। তবে ভালো গল্প, ভালো পরিচালক, ভালো অভিনেতা-অভিনেত্রী না হলে কাজ করব না।’

ইদানীংকালের আইটেম গান সম্পর্কে রুমা বলেন, ‘এখন যে আইটেম গানগুলো হচ্ছে, সেগুলো খুব ভালো মানের। তবে ভালো গল্প ও পরিচালক পেলে ছবিতে অভিনয় করতে চাই।’

‘ইউটার্ন’ ছবিতে রুমার আইটেম গান সম্পর্কে পরিচালক আলভী আহমেদ বলেন, ‘গানটি এর আগে তিনবার শুটিংয়ের তারিখ ফেলেও নানা কারণে শুট করতে পারিনি। চতুর্থবারে এসে অবশেষে করতে পারছি। আর এই গানের মাধ্যমেই আমাদের ছবির কাজ শেষ হতে যাচ্ছে। সবাই দোয়া করবেন, আমরা এই ছবি এপ্রিলের দিকে মুক্তি দিতে চাই।’

‘ইউটার্ন’-এর প্রথম আইটেম গানে নেচেছিলেন প্রসূন আজাদ। ভার্সেটাইল মিডিয়ার প্রযোজনায় ছবিটিতে অভিনয় করেছেন আইরিন, মৌটুসী বিশ্বাস, শিপন, আরশাদ আদনান, সোনিয়া হোসেন, মিশা সওদাগর প্রমুখ।