মেহজাবীন-জোভানের ‘একদিন অপ্রত্যাশিত’

Looks like you've blocked notifications!

মেহজাবীন চৌধুরী ও ফারহান আহমেদ জোভান একসঙ্গে বেশ কিছু নাটকে অভিনয় করে আলোচিত হয়েছেন।

সম্প্রতি ‘একদিন অপ্রত্যাশিত’ শিরোনামে একটি নাটকে জুটি বেঁধেছেন তাঁরা। এটি লিখেছেন মাসুম শাহরীয়ার। পরিচালনা করেছেন সজীব মাহমুদ ।

আগামী শনিবার রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে নাটকটি প্রচারিত হবে। এতে আরো অভিনয় করেছেন নরেশ ভূঁইয়া, ইমন, ফাহমি প্রমুখ। এখানে  রঞ্জন চরিত্রে জোভান ও চিত্রা চরিত্রে মেহজাবীন অভিনয় করেছেন।

‘একদিন অপ্রত্যাশিত’ সম্পর্কে মেহজাবীন চৌধুরী বলেন, ‘নাটকের নামের সঙ্গে গল্পের অনেক মিল আছে। অন্যরকম গল্প। আশা করছি, সবার নাটকটি ভালো লাগবে।’

নাটকটির গল্পে দেখা যাবে, রঞ্জনের  সঙ্গে চিত্রার বিয়ের ছয় বছর। এক পার্টিতে  মুনতাসির নামের পরিচিত এক ডাক্তার চিত্রার  জন্য একটা ভবিষ্যদ্বাণী করেছিলেন। অক্টোবরের ১৫ তারিখ হবে চিত্রার জন্য বিশেষ একটা দিন। সেদিন অপ্রত্যাশিত কিছু একটা ঘটবে। সেই  ডাক্তারের কথা অনেকেই বিশ্বাস করেন। ভদ্রলোকের সেই কথাগুলো দুঃস্বপ্নের মতো দেখতে পায় চিত্রা। চিত্রা ঘুম ভেঙেই রঞ্জনকে জিজ্ঞেস করে আজ কত তারিখ? ১৫ অক্টোবর? কী ঘটতে পারে, চিত্রা তাই ভাবতে চেষ্টা করে। অমঙ্গল ভাবনাগুলো চিত্রার মনের মধ্যে চেপে বসে। যেকোনো ঘটনার জন্য মানসিকভাবে নিজেকে প্রস্তুত রাখার চেষ্টা করে। রঞ্জনকে অনুরোধ করে অফিসে না যেতে। রঞ্জন যাওয়ার আগে বলে যায়, তাড়াতাড়ি চলে আসবে সে। চিত্রা নিজেও কোথাও বের হবে না ঠিক করে। চোখ বুজে দিনটা পার করে দিতে চায় সে। রঞ্জনের কাছে পুরো ব্যাপারটা পাগলামি মনে হয়।