প্রিয়াঙ্কাকে শাশুড়ির উপহার, দাম কত জানেন?

Looks like you've blocked notifications!
শাশুড়ি ডেনিস জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া। ছবি : সংগৃহীত

অবশেষে আনুষ্ঠানিকভাবে বিয়ে সেরেছেন বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। এই অভিনেত্রী ও শিল্পী পরস্পরকে ‘হ্যাঁ’ বলেছেন। শনিবার রাতেই তাঁরা খ্রিস্ট ধর্মমতে বিয়ে সারেন। আজ রোববার সনাতন রীতিতে অর্থাৎ সাতপাকে বাঁধা পড়বেন এই নবদম্পতি।

শনিবার রাতে রাজস্থানের নীল শহর যোধপুরের উমেদ ভবন প্রাসাদে খ্রিস্টান মতে চার হাত এক করেন প্রিয়াঙ্কা-নিক। এ সময় উপস্থিত ছিলেন নিকের বাবা পল কেভিন জোনাস। এ সময় আরো উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও বন্ধুবান্ধব। নবদম্পতি এখন অসংখ্য ভক্তের শুভেচ্ছায় সিক্ত।

যদিও বিয়ের ছবি এখনো দেখার সৌভাগ্য হয়নি কারো, তবু নিঃসন্দেহে বলা যায় আয়োজন ছিল রাজকীয়। সাজও ছিল অভূতপূর্ব।

বিনোদন সংবাদমাধ্যম বলিউড বাবলকে একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, এর মধ্যেই বিয়ের প্রথম উপহার পেয়ে গেছেন সুন্দরী বধূ। আর সেই উপহার দিয়েছেন তাঁর শাশুড়ি ডেনিস জোনাস। আগে থেকেই জানা গিয়েছিল, শাশুড়ি ডেনিস প্রিয়াঙ্কাকে খুব ভালোবাসেন। বহু আগেই তাঁকে দ্বিতীয় পুত্রবধূকে হিসেবে বরণ করে নিয়েছেন। স্বাগত জানিয়েছেন জোনাস পরিবারে।

খ্রিস্টান রীতিতে বিয়ের সময় পুত্রবধূকে একজোড়া কানদুল উপহার দেন ডেনিস। নিশ্চয়ই সেই দুল সাধারণ আর দশটা দুলের মতো হবে না!

জোনাস পরিবারের নতুন সদস্যের জন্য ডেনিস জোনাস পৃথিবীর অন্যতম বিলাসবহুল অলংকার ব্র্যান্ড থেকে একজোড়া কানদুল কিনেছেন। কানদুলটির নির্মাতা ‘ভ্যান ক্লিফ অ্যান্ড অর্পেলস’ আর ফ্রান্সের এ কোম্পানিার সুনাম বিশ্বজুড়ে। এ কোম্পানি অলংকার, ঘড়ি ও পারফিউমের জন্য বিখ্যাত।

কানদুলটির নাম ‘দ্য স্নোফ্লেক’। এটি সোনা ও হীরা দিয়ে তৈরি। এর মূল্য ৭৯ হাজার ৫০০ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ দাঁড়ায় ৬৬ লাখ ৯৩ হাজার ১০৫ টাকা (এক ডলার সমান ৮৪.১৯ টাকা হিসাবে)। দুল দুটিতে ১৭০টি হীরকখণ্ড বসানো।

বিয়েতে প্রিয়াঙ্কা পরেছিলেন রালফ লরেনের পোশাক। নিকও পরেছিলেন একই ডিজাইনারের ‘চোপার্ড’ ব্র্যান্ডের পোশাক। মুম্বাইয়ে প্রিয়াঙ্কার বাসভবনে বাগদানের চার মাস পর এ যুগল বিয়ে সারলেন।

চোপড়া ও জোনাস পরিবারের সদস্যরা, কনেপক্ষ ও বরপক্ষের লোকজন—প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া ও নিকের তিন ভাই জো, কেভিন ও ফ্রাংকি লরেনের পোশাক পরেন। ২০১৭ সালের মিট গালায় প্রথমবার রালফ লরেনের পোশাক পরে জনসমক্ষে আসেন প্রিয়াঙ্কা-নিক।

জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ভোগের যুক্তরাষ্ট্র সংস্করণ তাঁদের জানুয়ারি সংখ্যার প্রচ্ছদ করেছেন প্রিয়াঙ্কা ও নিককে নিয়ে।

এদিকে প্রিয়াঙ্কা চোপড়া সংগীত অনুষ্ঠানের পাঁচটি ছবি শেয়ার দিয়েছেন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। ছবিতে দেখা যায়, উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা-নিককে। একটি ছবিতে দেখা যায় তিন ভাই নিককে কাঁধে তুলে নাচছেন। মেহেদিতে প্রিয়াঙ্কা পরেছিলেন উজ্জ্বল কমলা রঙের পোশাক। নিক পরেছিলেন কুর্তা। প্রিয়াঙ্কার পোশাকটি ছিল আবু জানি সন্দীপ খোসলার ডিজাইনের। একে বলা হয়েছে ‘রিগ্যাল ভিন্টেজ আউটফিট’।

আজ রোববার ভারতীয় প্রথা ও হিন্দু রীতি মেনে বিয়ে হওয়ার কথা রয়েছে ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কা চোপড়া ও ২৬ বছর বয়সী নিক জোনাসের।