সারার সঙ্গে ছবি তুলতে আপত্তি কারিনার?

Looks like you've blocked notifications!
স্ত্রী কারিনা ও কন্যা সারার সঙ্গে সাইফ আলি খান। ছবি : ইনস্টাগ্রাম

চলতি বছরের শেষ মাসটির প্রথম দিন হয়ে উঠল তারকাময়। বলিউডের নতুন দম্পতি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের তৃতীয় বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন ছিল শনিবার। গ্রান্ড হায়াত হোটেলে বলিউডের অনেক তারকাসহ ক্রীড়াব্যক্তিত্ব ও ব্যবসায়ীরা উপস্থিত হয়েছিলেন।

দীপবীরের সংবর্ধনায় হাজির হয়েছিলেন সাইফ আলি খান ও তাঁর দ্বিতীয় স্ত্রী কারিনা কাপুর খান। সাইফের বড় মেয়ে সারা আলি খানও গিয়েছিলেন সেখানে। সাইফ ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের মেয়ে সারা।

যাহোক, সাইফ পৌঁছানোর আগেই অনুষ্ঠানস্থলে হাজির হন সারা। চিত্রসাংবাদিকদের ক্যামেরার সামনে পোজ দেন হাস্যোজ্জ্বল সারা। বাবার সঙ্গেও পোজ দেন তিনি। তবে গুঞ্জন উঠেছে, সারার সঙ্গে ছবি তুলতে অস্বীকৃতি জানিয়েছেন সৎমা কারিনা। বাবা-মেয়ের সঙ্গে তাই কারিনাকে দেখা যায়নি। অবশ্য সাইফের সঙ্গে ছবি তুলেছেন তিনি।

তবে ঠিক কী হয়েছিল, জানা যায়নি। ছবি তোলার পরই সাইফ-কারিনা সোহা আলি খান ও তাঁর স্বামী কুনাল খেমুর সঙ্গে যোগ দেন। চার জন একসঙ্গে ছবিও তোলেন। সাইফের ছোট বোন সোহা।

আলোকচিত্রীরা নাকি সারার নাম বেশ জোরেজোরেই বলেছিলেন। সাইফ তাঁর কন্যার সঙ্গে পোজ দেন। কিন্তু যে বিষয়টি উপস্থিত সবার নজরে আসে সেটি হলো, সাইফ ও সারার সঙ্গে ছবি তুলতে যাননি কারিনা। নেটিজেনদের কেউ কেউ তো বলেই ফেলেছেন, সৎমেয়ে সারা আলি খানের সঙ্গে পোজ দিতে অস্বীকৃতি জানিয়েছেন কারিনা কাপুর।

দীপবীরের সংবর্ধনা অনুষ্ঠানে সারা আলি খান। ছবি : ইনস্টাগ্রাম

চিত্রনির্মাতা করণ জোহর সঞ্চালিত ‘কফি উইথ করণ’-এ হাজির হয়েছিলেন সাইফ-সারা। সেখানে সারা বলেন, কারিনার সঙ্গে তাঁর বেশ সুসম্পর্ক। তবে বলেছিলেন, “কারিনাকে যদি ‘ছোট মা’ ডাকি, তবে সে নার্ভাস হয়ে পড়বে।”

আগামী ৭ ডিসেম্বর মুক্তি পাচ্ছে সারা আলি খানের প্রথম ছবি ‘কেদারনাথ’। কিছুদিন আগে অবশ্য কারিনা প্রশংসা করে বলেছিলেন, সারা জন্মগতভাবেই তারকা। আর ‘কেদারনাথ’ ছবিটি হিট করবে। সূত্র : ডিএনএ